মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ

করোনা আতঙ্কের মধ্যে পাকশীতে বোমা আতঙ্ক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: করোনা ভাইরাসের আতঙ্কের মধ্যেই পাকশীতে বোমা আতঙ্ক দেখা দিয়েছে দুটি পরিবারের সদস্যদের মধ্যে। পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী দিয়াড় বাঘইল গ্রামে দুটি বাড়ির দরজা থেকে বোমাসদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভোরে কে বা কারা এই বোমা রেখে গেছে।

পাশাপাশি দুই বাড়িতে দুটি বোমা রাখায় এলাকায় ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী জানান, পাকশীর দিয়াড় বাঘইল হাজিপাড়ায় (ক্লাব মোড় করিমের মিল) সংলগ্ন মো. শফিকুল ইসলাম প্রামাণিক ও আব্দুল গাফফার প্রামাণিকের বাড়িতে এ বোমা রাখা হয়। ইলেকট্রিক মোটা তারের দুই মাথায় দুটি বোমা রাখা হয়েছে।

বাড়ির মালিক শফিকুল ইসলাম জানান, গত বছরের ৮ জুন তাকে প্রাণনাশের হুমকি দিয়ে কে বা কারা উড়োচিঠি দেয়। চারদিন আগে পেট্রল ঢেলে রেখে যায় অজ্ঞাত কেউ। এসব ঘটনায় তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

রূপপুর পারমাণবিক প্রকল্পের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বিকাশ চক্রবর্তী জানান, বাড়ি দুটি পুলিশ ঘিরে রেখেছে। পাবনা থেকে এক্সপার্ট দল আসার পর বোমাগুলো আসল কিনা তা জানা যাবে।

বাংলা৭১নিউজ/জেআই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com