মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শরীয়তপুরের সাবেক প্যানেল মেয়র বাচ্চুর বিরুদ্ধে দুর্নীতির মামলা ৯৬ কোটি টাকার মসুর ডাল কিনবে সরকার গুলিবিদ্ধ সেই দিনমজুর পেলেন ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা বিয়ে-সংসার চাই না, স্বাধীনভাবে বাঁচতে হবে : মিমি চক্রবর্তী ইসরায়েলে হামলার অন্তত ১০টি পরিকল্পনা প্রস্তুত রেখেছে ইরান দুর্গাপূজার ছুটি একদিন বাড়িয়ে আজই প্রজ্ঞাপন জারি : মাহফুজ আলম বাজার শিগগিরই সহনীয় পর্যায়ে চলে আসবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সামিটের সঙ্গে এলএনজি টার্মিনাল সংক্রান্ত চুক্তি বাতিল পদার্থবিজ্ঞানে নোবেলজয়ীর নাম ঘোষণা আজ লেবাননে আশ্রয়কেন্দ্রে যাচ্ছেন বাংলাদে‌শিরা সুন্দরবনে বাঘ বেড়েছে ১১টি শারদীয় দুর্গাপূজার বোধন আজ এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

কমলাপুরে ট্রেনের বগি জোড়া দিতে গিয়ে রেল কর্মচারীর ‍মৃত্যু

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

কমলাপুরে ট্রেনের বগি জোড়া দিতে গিয়ে চাপা পড়ে আলাল উদ্দিন (৪৬) নামে এক কর্মচারীর মৃত্যু হয়েছে। আজ রবিবার (৯ জানুয়ারি) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। আজ সকাল ৮টা ৪০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আলাল উদ্দিন ময়মনসিংহের গফরগাঁও উপজেলার হাটুরিয়া গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে। তিনি পয়েন্টম্যান হিসেবে কর্মরত ছিলেন। 

ঢাকা রেলওয়ে থানার এসআই রিয়াজ মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, বগি সংযুক্ত করতে গিয়ে আলাল উদ্দিন দুই বগির মাঝে পড়ে কাটা পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে ডাক্তার জানায় তিনি মারা গেছেন। 

রেলওয়ের কর্মচারী আমিনুল ইসলাম জানান, রেলের বগি সংযোগ দিতে গিয়ে অসাবধানতাবশত পড়ে গিয়ে ট্রেনে আলালের একটি পা কাটা পড়ে। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com