সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা এনে ধরা ৬ কারবারি

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

রাজধানীর শাহবাগ থানা এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ ছয়জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ। এ সময় ইয়াবা পাচারকাজে ব্যবহার করা দুইটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. নয়ন, আরিফুর রহমান আরিফ, আশরাফুল ইসলাম অভি, মো. সেলিম, আব্দুল্লাহ আল মামুন ও রবিউল আউয়াল।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়িচুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান এসব তথ্য জানান।

 তিনি বলেন, মহানগর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে তথ্য আসে, কয়েকজন মাদক কারবারি কক্সবাজার থেকে প্রাইভেটকারে করে ইয়াবা নিয়ে ঢাকায় আসছেন। এমন তথ্যের ভিত্তিতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সামনে অবস্থান নেওয়া হয়।

সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান আরও বলেন, একটি টয়োটা কালো রঙের প্রাইভেটকার (রেজিস্ট্রেশন ঢাকা মেট্রো-গ-১৭-৬৫০১) ও একটি টয়োটা সাদা রঙের প্রাইভেটকার (রেজিস্ট্রেশন ঢাকা মেট্রো-গ-১৭-৯৫০৫) জব্দ করা হয়। পরে প্রাইভেটকার দুটির ড্যাসবোর্ড থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ছয়জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। তাদের বিরুদ্ধে শাহবাগ থানায় মাদক আইনে মামলায় হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com