রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন এখনো চলছে অটোরিকশাচালকদের বিক্ষোভ, ৩ বাস ভাঙচুর সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর

ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্যাটসম্যান নার্স আর নেই

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৮ মে, ২০১৯
  • ৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: দীর্ঘদিনের অসুস্থতার পর সোমবার ওয়েস্ট ইন্ডিজের সাবেক ব্যাটসম্যান সেইমোর নার্স(৮৫) মারা গেছেন।

ওয়েস্ট ইন্ডিজ ও বারবাডোজের সাবেক ওপেনিং ব্যাটসম্যান ডেসমোন্ড হেইনেস তার মৃত্যুর খবর ফেসবুকে পোস্ট করেন।

তিনি লিখেছেন, আমার প্রশিক্ষক, আমার পৃষ্ঠপোষক, হোল্ডার্স হিল এলাকার সবাই তাকে ভালোবাসি। আমরা সেইমরের মতো ব্যাট চালাতে, তার মতো কথা বলতে পছন্দ করতাম।

১৯৬০ থেকে ১৯৬৯ সালের মধ্যে তিনি ২৯টি টেস্ট খেলেছেন। এই মিডল অর্ডার ব্যাটসম্যান ১৯৬০ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলেন।

সে সময়ের অন্যতম আক্রমণাত্মক ব্যাটসম্যান হিসেবে পরিচিতি ছিল নার্সের। তার ব্যাটিং পাওয়ার এবং স্ট্রোকের কারণে বেশ খ্যাতি পান তিনি।

২৯ টেস্টে ৪৭.৬০ গড়ে করেছিলেন ২৫২৩ রান। ছিল ১১টি সেঞ্চুরি ও ১০টি ফিফটি। টেস্টে তার সর্বোচ্চ স্কোর ছিল ২৫৮। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে ইংল্যান্ডের বিরুদ্ধে এ স্কোর তুলেছিলেন তিনি।

ক্রিকেট থেকে অবসরের পরে কোচিংয়ে যোগ দেন সোমোর নার্স। ছিলেন বার্বাডোজের কোচ এবং প্রধান কোচ ছিলেন বার্বাডোজ জাতীয় স্পোর্টস কাউন্সিলের।

বাংলা৭১নিউজ/এলএ.এফএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com