রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

ওয়াসিম আকরামের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১১ জানুয়ারী, ২০১৭
  • ৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: একটি মামলা করেছিলেন ওয়াসিম আকরাম। কিন্তু বাদী হিসেবে শুনানির জন্য বেশ কয়েকবার আদালতে হাজির না হওয়ায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হল তার বিরুদ্ধে। মঙ্গলবার করাচির একটি স্থানীয় আদালত এমন নির্দেশ দিয়েছেন।

আকরামের বিরুদ্ধে জামিনযোগ্য পরোয়ানা জারি করেছেন আদালত। আগামী ১৭ জানুয়ারি আদালতে হাজির হতে হবে তাকে।

গত বছরের আগস্টে মেজর (অব.) আমিরুর রেহমান ও অন্যদের আসামি করে বাহাদুরাবাদ পুলিশ স্টেশনে মামলা দায়ের করেন আকরাম। কিন্তু মামলার শুনানির দিন তাকে দেখা যায়নি। ৩১ বার শুনানিতে অনুপস্থিত ছিলেন তিনি। এরপরই আদালত এমন নির্দেশনা দিলেন। গত বছর ৬ আগস্টের ঘটনা। ওইদিন তরুণ বোলারদের ট্রেনিং সেশনে যোগ দেয়ার জন্য করাচি জাতীয় স্টেডিয়ামে যাচ্ছিলেন আকরাম। করাচির কারসাজ রোডে তার মার্সিডিজ গাড়িটির সঙ্গে আরেকটি গাড়ির ধাক্কা লাগে। আকরাম গাড়িটি পেছনে সরিয়ে ঝামেলা এড়ানোর চেষ্টা করেন। কিন্তু অন্য গাড়িটির পেছনের আসনে বসা রেহমান বন্দুক হাতে বেরিয়ে আসেন এবং আকরামের গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়েন। রেহমানের বিরুদ্ধে মামলা দায়ের করেন আকরাম। রেহমান জামিন নিয়ে গ্রেফতার এড়ান এবং অনিচ্ছাকৃত ভুলের জন্য সাবেক অধিনায়কের কাছে ক্ষমা চান। ওয়েবসাইট।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com