রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

ওয়ালটনে নিয়োগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৭ মার্চ, ২০১৭
  • ১৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: দেশের সর্ববৃহৎ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, অটোমোবাইলস ও কমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘ওয়ালটন গ্রুপ’ নিন্মলিখিত পদে নিয়োগ প্রদানের লক্ষ্যে শুধু যোগ্য, অভিজ্ঞ ও আগ্রহী প্রার্থীদের নিকট থেকে আবেদনপত্র আহ্বান করেছে।

পদের নাম : টেরিটোরি সেলস অফিসার (ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স)

পদ সংখ্যা : ১০

চাকরির বিবরণ/দায়িত্বসমূহ : নির্দিষ্ট অঞ্চলে ওয়ালটন সুইচ, সকেট, এলইডি লাইট, ফ্যান, ব্যাটারি বিক্রয় ও বিপণন। নতুন ডিলার তৈরি জন্য সকল প্রকার সুযোগ তৈরি করা। অধিনস্থ সকল সেলস রিপ্রেজেন্টেটিভের কাজ তদারকি করা। ডিলারদের সঙ্গে দেখা করা এবং বিক্রয় বাড়ানোর জন্য তাদের সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করা। নির্দিষ্ট অঞ্চলে ওয়ালটন পণ্য প্রচারের জন্য দায়িত্বগ্রহণ করা। নির্দিষ্ট বিক্রয় লক্ষ্য অর্জন করা।

চাকরির ধরণ : ফুল টাইম
শিক্ষাগত যোগ্যতা : যে কোনো বিষয়ে ন্যূনতম স্নাতক পাস।
অভিজ্ঞতা : ন্যূনতম ২ বছর।

অন্যান্য যোগ্যতা : বয়স সর্বোচ্চ ৩৫ বছর। শুধু পুরুষ প্রার্থী আবেদন করতে পারবেন। সুইচ, সকেট, এলইডি লাইট, ফ্যান, ব্যাটারি মার্কেটিং বিষয়ে কমপক্ষে দুই বছরের বাস্তব অভিজ্ঞতা। শারীরিকভাবে সামর্থ্য এবং চাপ নিয়ে, বাংলাদেশের যে কোনো স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে। স্মার্ট এবং স্ব-প্রণোদিত হতে হবে। কম্পিউটারে দক্ষতা থাকতে হবে।

কর্মস্থল : বাংলাদেশের যে কোনো স্থান।
বেতন : আলোচনা সাপেক্ষ
আবেদনের সময়সীমা : আগামী ১৫ এপ্রিল, ২০১৭।

আবেদন পদ্ধতি : আগ্রহী প্রার্থীদের কভার লেটার এবং সদ্য তোলা ১ কপি পাসপোর্ট সাইজের ছবিসহ সিভি ‘এক্সিকিউটিভ ডিরেকটর (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন), ওয়ালটন গ্রুপ, প্রিন্টার্স বিল্ডিং, ৫, রাজউক অ্যাভিনিউ, মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।’ বরাবর পাঠাতে হবে।

খামে ও কভার লেটারে পদের নাম লিখতে হবে এবং আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সাথে ছবি পাঠাতে হবে।

অথবা ই-মেইল : [email protected]

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com