শনিবার, ১১ মে ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

ওলামালীগ সভাপতি মাগুরা সদর হাসপাতালে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাগুরা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী ওলামালীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মাওলানা এস.এম ফরিদ উজ-জামান (৫০) লঞ্চ দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার সদর হাসপাতালে গিয়ে দেখা গেছে তার বাম হাত ভেঙে দু’খ- হওয়াসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়েছেন।

উল্লেখ্য গত মঙ্গলবার রাত ২টায় ঢাকা থেকে মাগুরা নিজ বাড়িতে আসার পথে পাটুরিয়া লঞ্চ ঘাট থেকে নদী পার হওয়ার সময় ঘন কুয়াশার কারণে লঞ্চটি আঘাত পেলে লঞ্চের অধিকাংশ লোক আঘাত প্রাপ্ত হয়ে কেউ কেউ নদীর পানিতে পড়ে যায়, কেউ কেউ গরুতর আঘাতে আহত হয়।

 

লঞ্চটি চরে ধাক্কা খেলে তিনি ছাদ থেকে লঞ্চের নীচের পাটতনে পড়ে বুকে ও বাম হাতে আঘাত পেয়ে বেহুশ হয়ে পড়েন। এই অবস্থায় লঞ্চ কর্তৃপক্ষ ও লোকজন তাকে প্রথমে উথুলিয়া হাসপাতালে চিকিৎসা দিয়ে পরে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়।  সেখানে প্রাথমিক চিকিৎসার পর ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়।

 

পঙ্গু হাসপতাল  থেকে চিকিৎসার পর গ্রামের বাড়ী মাগুরা সদর উপজেলার আরালিয়া গ্রামে আসার পথে শরীরে প্রচন্ড ব্যাথা শুরু হলে তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আছেন। প্রচন্ত আঘাতপ্রাপ্ত হয়ে সভাপতি বুকের বামপাশে রক্ত জমেছে আর বাম হাতের কলার বোন থেকে ডিজ লোকেশন হয়েছে। সভাপতি মাওলানা এস.এম ফরিদ উজ-জামান দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন ।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com