রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

ওবায়দুল কাদেরের ভাইকে হুমকি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১০ এপ্রিল, ২০১৯
  • ১১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নোয়াখালী)প্রতিনিধি: জেলা প্রশাসকের পরিচয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে মোবাইলে হুমকি দেয়া হয়েছে।

এ ঘটনায় বুধবার দুপুরে তিনি বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

অভিযোগে পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা উল্লেখ করেন, মঙ্গলবার রাত ৮টা ২০মিনিটে একটি নম্বর (০১৩০৬৯৮২০৩৭) থেকে তার ব্যবহৃত মোবাইলে কল আসে। কল রিসিভ করার পর অজ্ঞাত ব্যক্তি তাকে নোয়াখালী জেলা প্রশাসক (ডিসি) তন্ময় পরিচয় দিয়ে অকথ্য ভাষায় গালাগালি, কথাবার্তা ও হুমকি প্রদান করেন।

পরে বিষয়টি সন্দেহজনক হলে তিনি ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করলে কলটি কেটে দেয়া হয়। পরবর্তীতে তিনি বিষয়টি নোয়াখালী জেলা প্রশাসককে জানান এবং বুধবার থানায় লিখিত অভিযোগ করেন।

এ ঘটনায় জানাজানি হলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনগুলোর নেতারা নিন্দা প্রকাশ করে।

এ বিষয়ে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা জানান, বিষয়টি নোয়াখালী জেলা প্রশাসককে (ডিসি) জানানো হয়েছে। তিনি প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেন।

বাংলা৭১নিউজ/এসক

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com