রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

ঐশীর ‘খেজুর গাছে কাঁটা’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৫ জুন, ২০১৬
  • ১২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বর্তমানে আইটেম গানের মধ্যামে দর্শকদের ভিন্নরকম বিনোদন দেয়ার প্রচেষ্টা থাকে নির্মাতাদের। সেই কাতার থেকে বাদ নেই নির্মাতা সোহেল আরমান।

তার নির্মাণাধীন ছবি ‘ভ্রমরে’র আইটেম গান রেকর্ডিং করলেন তিনি। আর এই গানটির মধ্য দিয়ে প্রথমবারের মতো চলচ্চিত্রের আইটেম গানে কণ্ঠ দিলেন সঙ্গীতশিল্পী ঐশী।

সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়। ‘খেজুর গাছে কাঁটা’ শিরোনামের গানটির কথা লিখেছেন সোহেল আরমান। সুর ও সঙ্গীতায়োজন করেছেন প্রীতম হাসান।

ঐশী বলেন, ‘অসম্ভব সুন্দর একটি গান। খুব মজা করে বুধবার গানটির রেকর্ডিং হলো। আমি এই ধরণের গানে আগে কখনো কণ্ঠ দেয়নি। সোহেল ভাই খুব সুন্দর ও সহজ ভাষায় গানটি লিখেছেন। তার উপর প্রীতম ভাই পরিপূর্ণভাবে গানটিতে চমৎকার সুরারোপ করেছেন।’

‘দুজনের সঙ্গেই আমার প্রথম কাজ। তবে মনেই হয়নি আমরা প্রথম কাজ করছি। এক কথায় অসাধারণ একটা অভিজ্ঞতা’,

সোহেল আরমানের দ্বিতীয় ছবি ‘ভ্রমরে’ জুটি বেঁধেছেন এবিএম সুমন ও মুগ্ধতা মুগ্ধ। এরইমধ্যে ছবিটির ৬০ ভাগ শুটিং শেষ হয়েছে। ঈদের পর এর বাকি শুটিং শেষ হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com