সোমবার, ১৩ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আবারও বিএনপিকেই পালাতে হবে : ওবায়দুল কাদের সৌদি পৌঁছেছেন ১২ হাজার ৬৪৯ হজযাত্রী দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে বাংলাদেশ-বাহরাইন আলোচনা নিজ আয়েই প্রতিস্থাপন খরচ মেটাবে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি আহ্বান বোনের মরদেহ পেলেও ভাগনেকে না পেয়ে ক্ষুব্ধ সেই শিশুর মামা মেক্সিকোতে বন্দুক হামলায় নিহত ৮ মালয়েশিয়ায় ফের ২৭ বাংলাদেশি আটক ইন্দোনেশিয়ায় বন্যায় মৃত্যু বেড়ে ৪১ অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫

এফ আর টাওয়ারের দু’জন মালিক গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩১ মার্চ, ২০১৯
  • ১৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ড ও হতাহতের ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন। এদের একজন জমির মালিক এস এম এইচ আই ফারুক, অপরজন ভবনের বর্ধিতাংশ ১৮-২৩ তলার মালিক তাসভীর উল ইসলাম। গোয়েন্দা পুলিশের ঢাকা উত্তরের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

শনিবার রাত সাড়ে ১২ টার দিকে গুলশান বারিধারা এলাকা থেকে জমির মালিক ফারুককে আটক করা হয়। এর আগে রাত পৌনে ১১টার দিকে বারিধারার নিজ বাসা থেকে আটক করা হয় তাসভির উল ইসলামকে।

পুলিশ জানায়, ভবনটির বর্ধিত অংশের মালিক তাসভীরুল ইসলামকে গ্রেপ্তারের পর আরএফ টাওয়ারের জমির মালিককেও গ্রেপ্তার করে গোয়েন্দা কার্যালয়ে আনা হয়েছে। তাকেও জিজ্ঞাসাবাদ করা হবে।

গোয়েন্দা পুলিশের ঢাকা উত্তরের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান আরও বলেন, পারস্পরিক যোগসাজশে অবহেলা ও উদাসীনতার কারণে সংঘটিত অগ্নিসংযোগে প্রাণহানির অভিযোগে বনানী থানায় শনিবার মামলা দায়ের করা হয়।

বাংলা৭১নিউজ/এসড

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com