শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

একসঙ্গে ছুটি কাটাচ্ছেন বিরাট-আনুশকা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০১৭
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা অনেক দিন ধরেই প্রেম করছেন বলে বলিপাড়ায় গুঞ্জন। যদিও সরাসরি এ কথা স্বীকার করেননি তারা। এদিকে নিজ নিজ কাজ নিয়ে ভীষণ ব্যস্ত থাকেন এ জুটি। এর মধ্যেই একসঙ্গে ছুটি কাটাতে গেছেন বিরাট-আনুশকা।

বর্তমানে নিউ ইয়র্কে ছুটি কাটাচ্ছেন বিরাট-আনুশকা। বুধবার ইনস্টাগ্রামে আনুশকার সঙ্গে একটি সেলফি পোস্ট করেছেন বিরাট। এতে দেখা যায়, গাড়ির পেছনের সিটে বসে আছেন তারা। এর ক্যাপশনে লিখেছেন, ‘খুবই দরকারি ছুটি সঙ্গে…’। মাত্র ১২ ঘণ্টায় তেরো লাখের ওপর বেশি লাইক পড়েছে এ ছবিতে। ইন্টারনেটে ভাইরাল হয়েছে ছবিটি।

এর আগে ২০১৬ সালে আনুশকাকে নিয়ে বিরাটের একটি টুইট ওই বছর সবচেয়ে বেশিবার রিটুইটের রেকর্ড গড়েছিল। টি-টুয়েন্টি বিশ্বকাপের সেমি ফাইনাল ম্যাচে বিরাটের পারফরম্যান্সের জন্য আনুশকাকে বিদ্রূপ করা হয়। এর প্রতিবাদ করে মাইক্রোব্লগিং সাইট টুইটারে ‘শেম’ লেখা একটি ছবি পোস্ট করে বিরাট লিখেছিলেন, ‘সে সব সময় আমাকে অনুপ্রেরণা দেয়।’

মাঝে কিছুদিনের জন্য তাদের ব্রেকআপের খবর চাউর হলেও কয়েকদিন পর আবারো একসঙ্গে দেখা যায় তাদের। ক্রিসমাসে ভারতের উত্তরখন্ডের দেহরাদুনে একসঙ্গে ছুটি কাটান তারা। এরপর গোয়াতে যুবরাজ সিং ও হেজেল কিচের বিয়ে এবং জহির খান ও সাগরিকার বাগদানের পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন বিরাট-আনুশকা।

আনুশকার পরবর্তী সিনেমা জব হ্যারি মেট সেজাল। এতে তার বিপরীতে অভিনয় করছেন শাহরুখ খান। আগামী ৪ আগস্ট মুক্তি পাচ্ছে সিনেমাটি। এছাড়া বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত তিনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com