সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

এক রত্নগর্ভার বিদায়

ফরিদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

ফরিদপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল হকের (ভোলা মাস্টার) স্ত্রী, রত্নগর্ভা সম্মাননা প্রাপ্ত আমেনা বেগম বুধবার ইন্তেকাল করেছেন। ৭০ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করেন। গত দুই সপ্তাহের বেশি সময় তিনি নানাবিধ জটিল রোগে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। 

বুধবার ভোরে হাসপাতালে ইন্তেকালের পর মরদেহ নিজ জেলা ফরিদপুরে নেয়া হয়। ফরিদপুর সদরস্থ মমিনখারহাট গ্রামের ময়েজউদ্দিন উচ্চমাধ্যমিক বিদ্যালয়ে বাদ জোহর জানাজা হয়। ফরিদপুর জেলার নানা স্তরের ব্যক্তিবর্গ এতে অংশ নেন। জানাজা শেষে মমিনখারহাটস্থ নিজ বাড়িতে চিরশায়িত হন। তাঁর পরিবার বিদেহী আত্মার জন্য দোয়া প্রার্থী।

আমেনা বেগম ফরিদপুরের সামাজিক ব্যক্তিত্ব হিসেবে পরিচিত ছিলেন। ফরিদপুরের অনেক মহিলা সংগঠনের সঙ্গে তার সম্পৃক্ততা ছিল। মৃত্যুকালে তিনি স্বামী, দুই ছেলে ও দুই সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বড় কন্যা বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি, এক ছেলে আইনজীবী, আরেক ছেলে চিকিৎসক এবং সর্বকনিষ্ঠ কন্যা শিক্ষকতা পেশায় নিয়োজিত। আমেনা খাতুন ২০১৫ সালে রত্নগর্ভা পুরস্কারও পেয়েছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com