মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

এক গানে নাচতেই উর্বশী নেবেন প্রায় ৪ কোটি!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

বলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলা। বেশ কিছু আইটেম গানে পারফর্ম করে দর্শকদের নজর কেড়েছেন এই অভিনেত্রী। সর্বশেষ ‘এজেন্ট’ সিনেমার আইটেম গানে নাচতে দেখা যায় তাকে। সিনেমাটি মুক্তির পর দর্শক মহলে দারুণ সাড়া ফেলে। ফের দক্ষিণী সিনেমার আইটেম গানে দেখা যাবে উর্বশীকে। আর এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করেছেন এই অভিনেত্রী।

টলিউড ডটনেট জানিয়েছে, পরিচালক বোয়াপতি শ্রীনু নির্মাণ করছেন নাম ঠিক না হওয়া একটি সিনেমা। এতে অভিনয় করবেন রাম পুথিনেনি। সিনেমাটির একটি আইটেম গানে পারফর্মের জন্য উর্বশী রাউতেলাকে প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু পারিশ্রমিক হিসেবে ৩ কোটি রুপি (৩ কোটি ৮৯ লাখ টাকা) দাবি করেন এই অভিনেত্রী। উর্বশীর জনপ্রিয়তা মাথায় রেখে তার দাবি পূরণে সম্মতি দিয়েছেন নির্মাতারা।

ফ্যাশন সচেতন উর্বশী দামি পোশাক পরে বছরজুড়েই আলোচনায় থাকেন। কয়েক দিন আগে কান চলচ্চিত্র উৎসবে ২৫৮ কোটি টাকা মূল্যের কুমির নেকলেস পরে আলোচনার জন্ম দেন এই অভিনেত্রী। গত বছর আরব ফ্যাশন উইকে শোস্টপার হিসেবে যোগ দিয়েছিলেন। এই অনুষ্ঠানে সোনালি রঙের গাউন পরে র‌্যাম্পে হাঁটেন তিনি। এই পোশাকের জন্য উপস্থিত অতিথিদের আলাদাভাবে নজর কাড়েন।

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। এরপর সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার। পাশাপাশি বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com