সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারির বর্জ্যে দূষিত নদীর পানি, বাড়ছে স্বাস্থ্যঝুঁকি সেনাবাহিনী প্রধানের সাথে ভারতীয় নৌ বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ বাইডেনের প্রার্থিতা নিয়ে যে অবস্থান তার পরিবারের সদস্যদের শেখ হাসিনার নামে আইসিটি সংক্রান্ত ইন্সটিটিউট, প্রধানমন্ত্রীর ‘না ফায়ার সার্ভিসের গাড়ির টোল না নিতে হাইকোর্টের নির্দেশ সপ্তাহজুড়ে থাকতে পারে বৃষ্টি যত্ন-স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নের নির্দেশ প্রধানমন্ত্রীর ১০৬১ কোটি টাকা রাজস্ব আদায়ের নতুন মাইলফলক দক্ষিণ সিটির কেবল ভালো চাকরি জোটানোই উচ্চশিক্ষার উদ্দেশ্য নয় : স্পিকার ৪ বছর পর আবারও ইরান থেকে তেল আমদানি শুরু তুরস্কের আষাঢ়ের বৃষ্টিতে ভিজছে ঢাকা, কোথাও যানজট কোথাও জলজট রাষ্ট্রপতির কাছে তিন দেশের অনাবাসিক রাষ্ট্রদূতদের পরিচয়পত্র পেশ ফ্রান্স-সুইজারল্যান্ড-ইতালিতে শক্তিশালী ঝড়ের আঘাত, নিহত ৭ নতুন অর্থ-বছরে মন্ত্রিসভার প্রথম বৈঠক প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে ফখরুল মিথ্যাচার করেছেন: তথ্য প্রতিমন্ত্রী আবারও জোড়া ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল উত্তর কোরিয়া মানিকগঞ্জে শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদ রবিউলকে স্মরণ না ফেরার দেশে কবি আসাদ বিন হাফিজ যে পর্যন্ত যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেন নেতানিয়াহু কঠোর পরিশ্রমে আল্লাহর সাহায্য মেলে

এএসপি আনিসুলের স্ত্রীকে চাকরির আশ্বাস

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ৫৯ বার পড়া হয়েছে

মানসিক চিকিৎসা নিতে গিয়ে হাসপাতাল কর্মীদের মারধরে নিহত এএসপি আনিসুল করিমের স্ত্রীকে সম্মানজনক চাকরির ব্যবস্থা করা হবে বলে আশ্বাস দিয়েছেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।

শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে গাজীপুরের বরুদা এলাকায় নিহত এএসপির বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের তিনি এ আশ্বাস দেন।

এ সময়ে ডিআইজি বলেন, পুলিশের নিজস্ব কোনো মানসিক হাসপাতাল নেই। সে একজন সরকারি কর্মকর্তা, সরকারি হসপিটালে গিয়ে উন্নত চিকিৎসা না পাওয়ায়-বেসরকারি প্রতিষ্ঠানে গিয়েছিল। সেখানে নেয়ার পরবর্তীতে বাস্তবতা ভিডিওতে দেখা গেছে।

এর আগে চৌকস এই পুলিশ কর্মকর্তার পরিবারের সদস্যদের বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে সমবেদনা ও সহমর্মিতা জানানো হয়। পডরে নিহত এসপির কবরে ফুলেল শ্রদ্ধা শেষে বিশেষ দোয়া করা হয়।

এসময় ডিএমপির অতিরিক্ত কমিশনার রেজাইল করিম, জিএমপি কমিশনার খন্দকার লুৎফুর কবিরসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com