বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬ শাহজালালে নারী কেবিন ক্রুর কাছে মিললো দুই কেজি সোনা তৃতীয় ধাপে ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন

এই মেয়েই ইনস্টাগ্রামের ‘রাপুনজেল’!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ মে, ২০১৬
  • ১৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : ছোটোবেলায় রাপুনজেলের গল্প কমবেশি সবাই পড়েছে। এই মেয়ে যেন সত্যিকারেই বাস্তবের ‘রাপুনজেল’! ইনস্টাগ্রামে তাঁর পরিচয়ও ‘ রিয়েল রাপুনজেল’ বলে। আর এজন্য তার সময় লেগেছে ১৩ বছর।

raaaaa2

রুশ কন্যের নাম ড্যাশিক গুবানোভা। গত ১৩ বছর ধরে সে তার চুল বড় করেই চলেছে… বড় করেই চলেছে। ইনস্টাগ্রামে তাঁর এই লম্বা চুল নিয়ে সেলফি পোস্ট করতেই তা হিট। তবে, ‘রাপুনজেল’ হওয়া কী এতই সহজ! যথেষ্ট যত্ন প্রয়োজন।

230-318x400

কথায় কথায় গুবানোভা জানিয়েছেন, ২০০৩ থেকে তিনি তাঁর চুল বড় করতে শুরু করেন। এই ১৩ বছর তিনি কখন স্যালোন যাননি। একবারের জন্যেও চুল কাটেননি। ঠিক করেছেন, আগে পায়ের পাতা পর্যন্ত পৌঁছাবে চুল, তারপরেই তিনি তা কাটবেন। এখন দেখার এই রাপুনজেলের মোহে কোন রাজপুত্র ধরা দেয়!

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com