সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

উড়োজাহাজের মালিক জওয়ানের নায়িকা নয়নতারা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১ বার পড়া হয়েছে

ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। দক্ষিণী সিনেমায় সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেত্রী তিনি।

চলতি মাসের প্রথম সপ্তাহে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘জওয়ান’ সিনেমা। এর মাধ্যমে বলিউডে পা রাখলেন তিনি। সিনেমাটি মুক্তির পর বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে।

সিনেমাটিতে নয়নতারা পারফরম্যান্স মুগ্ধ করেছে দর্শকদের। আলোচনায় উঠে এসেছেন নয়নতারা। অভিনয় গুণে দর্শকের যেমন ভালোবাসা কুড়িয়েছেন, তেমনি অঢেল অর্থ-সম্পদের মালিকও তিনি। স্বাভাবিক কারণে বিলাসবহুল জীবনযাপন করে থাকেন। ব্যবহার করেন ব্যক্তিগত উড়োজাহাজ।

পিঙ্কভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, দক্ষিণী সিনেমার খুব কম তারকা ব্যক্তিগত উড়োজাহাজের মালিক। তার মধ্যে একজন নয়নতারা। তারও একটি ব্যক্তিগত জেট রয়েছে। শুটিং বা অবসর যাপনের জন্য কোথাও যেতে হলে এই উড়োজাহাজটি ব্যবহার করেন নয়নতারা ও তার স্বামী বিগনেশ শিবান।

উড়োজাহাজ ছাড়া বিলাসবহুল বেশ কিছু গাড়ির মালিক নয়নতারা। তার মোট সম্পত্তির পরিমাণ ১৬৫ কোটি রুপি। ২০১৮ এবং ২০১৯ সালে ফোর্বস ইন্ডিয়ার ১০০ তারকার তালিকায় জায়গা করে নিয়েছিলেন এই অভিনেত্রী।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com