মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

উল্টো করে টি-শার্ট পরে এবার নিজেই বিব্রত উরফি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

বর্তমানে ভারতীয় গণমাধ্যমে উরফি জাভেদকে সাহসী ফ্যাশনের প্রবর্তক বলা হচ্ছে! ব্যতিক্রমী পোশাক পরে কীভাবে সবার নজর কাড়তে হয় তা তিনি ভালো করেই রপ্ত করেছেন।

উরফি নিজেকে খোলামেলাভাবে প্রকাশ করতে কখনো-ই পিছপা হননি এবং প্রায়শই তিনি পোশাকের মাধ্যমে নিজেকে নতুন করে আবিষ্কার করেন। গত শনিবার (১৭ ফেব্রুয়ারি) মুম্বাই বিমানবন্দরে তাকে বেগুনি ক্রপ টপ এবং সাদা কাট আউট পোশাকে দেখা যায়।

জনপ্রিয় বলিউড ফ্রিল্যান্স ফটোগ্রাফারের পোস্ট করা একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে যে উরফি তার গাড়ি থেকে বেরিয়ে এসে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন।

একজন ফটোগ্রাফার উরফিকে জিজ্ঞেস করলেন, ‘সকালে কী হয়েছে? আপনি জিমে একটি ইউএসপিড ডাউন টি-শার্ট পরেছিলেন?’ উরফি হাসি দিয়ে বলেন, ‘আমি ভোরবেলা তাড়াতাড়ি ঘুম থেকে উঠে ওয়ার্কআউটের জন্য জিমে গিয়েছিলাম, যখন আমি সেখানে পৌঁছলাম, প্রশিক্ষক আমাকে বললেন যে আমি টি-শার্টটি উল্টো করে পরে আছি।’

উরফি তার ভুলের জন্য বিব্রত হয়ে পড়েন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরপরই, নেটিজেনরা মন্তব্যে ঝাঁপিয়ে পড়েন। উরফি জাভেদ বর্তমানে একাধিক ডেইলি সোপে অভিনয় করছেন।

মূলত তিনি ডিজিটাল রিয়েলিটি টিভি শো ‘বিগ বস’ ওটিটিতে তার উপস্থিতির মাধ্যমে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেন। বর্তমানে এই অভিনেত্রী ‘ডেটিং’ রিয়েলিটি টিভি শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com