শনিবার, ১১ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নারী নির্যাতন মামলায় ব্যক্তিগত আইনজীবী নিয়োগ করতে পারবেন বাদী মোহাম্মদপুরে খাল থেকে ‘ডানা কাটা পরী’ উদ্ধার, চলছে প্রদর্শনী সড়ক দুর্ঘটনা রোধে সমন্বিত পদক্ষেপ প্রয়োজন: স্বরাষ্ট্রমন্ত্রী চাকরি দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ, দুই কনস্টেবল বরখাস্ত বঙ্গবন্ধু রেলসেতুর উদ্বোধন ডিসেম্বরে ইসরায়েল হয়তো গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র ইউএস ট্রেড শো-এ ইসলামী ব্যাংকের স্টল উদ্বোধন রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গুলি করে হত্যা ঢাবিতে ১৪তম জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াডের সমাপ্তি উন্নয়ন পরিকল্পনা হতে হবে পরিবেশবান্ধব ও ব্যয় সাশ্রয়ী: প্রধানমন্ত্রী সকালে রাজধানীতে ৮৭ মিলিমিটার বৃষ্টিপাত খাদ্যের নিশ্চয়তা ও আর্থসামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী নড়াইলে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতার মৃত্যু বাংলাদেশ সিরিজের সূচি প্রকাশ করল ওয়েস্ট ইন্ডিজ সকালের বৃষ্টিতে ঢাকার বিভিন্ন সড়কে জলাবদ্ধতা হায়দার আকবর খান রনো মারা গেছেন জাতিসংঘে পূর্ণ সদস্য হওয়ার যোগ্যতার স্বীকৃতি পেলো ফিলিস্তিন নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২ রাশিয়ায় সেতু থেকে নদীতে বাস পড়ে নিহত ৭ নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে লরি, নিহত ২

উপ নির্বাচন বাগেরহাট-৩: খালেক পত্নীকে আ.লীগের দলীয় প্রার্থী ঘোষনার দাবি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১১ এপ্রিল, ২০১৮
  • ২৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মনিরুল ইসলাম দুলু, মংলা প্রতিনিধি: আসন্ন খুলনা সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র পদে তালুকদার আব্দুল খালেক আওয়ামী লীগের প্রার্থী মনোনীত হওয়ায় জাতীয় সংসদের বাগেরহাট-৩ (মংলা-রামপাল) আসনে বইছে উপ-নির্বাচনের হাওয়া । এ আসনে কে হবেন আওয়ামী লীগের প্রার্থী তা নিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে চলছে জল্পনা-কল্পনা।

এ অবস্থায় বুধবার সকাল ১১ টায় মংলা  প্রেস ক্লাবে  আয়োজিত এক সংবাদ সম্মেলনে খালেক পতœী সাবেক সাংসদ বেগম হাবিবুন নাহারকে বাগেরহাট-৩ আসনে দলীয় প্রার্থী ঘোষনার দাবি জানানো হয়েছে।

মংলাবাসীর ব্যানারে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ব্যবসায়ী সাহাবুদ্দিন রাজা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন হিসেবে মংলা-রামপালে বিগত বছর গুলোতে তালুকদার আব্দুল খালেক ও তার পতœী হাবিবুন নাহার ব্যাপক উন্নয়ন করেছেন।

আসন্ন খুলনা সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র পদে তালুকদার আব্দুল খালেক আওয়ামীলীগের প্রাথী মনোনীত হওয়ায় জাতীয় সংসদের তিনি সংসদ সদস্য পদ থেকে ১০ এপ্রিল পদত্যাগ করে কেসিসি’র মেয়র  পদে নির্বাচনে অংশ নিচ্ছেন। তাই এই আসনটি শুন্য হয় ।

উন্নয়নের চলমান ধারা অব্যহত রাখতে উপ-নির্বাচনে সাবেক সাংসদ হাবিবুন নাহারকে আওয়ামীলীগ দলীয় প্রার্থী মনোনীত করতে প্রধানমন্ত্রীর প্রতি দাবি জানানো হয় এ সংবাদ সম্মেলনে। একই সাথে তালুকদার আব্দুল খালেককে কেসিসির মেয়র প্রার্থী মনোনীত করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানো হয় । এ সংবাদ সম্মেলনে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

এসময় বক্তব্য রাখেন ব্যবসায়ী সাহাব উদ্দিন রাজা, রফিকুল ইসলাম, সোলাইমান পাটোয়ারী।  মংলা-রামপাল আসনের এমপি তালুকদার আবদুল খালেক খুলনা সিটি কর্পোরেশনের মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায় মঙ্গলবার তিনি এমপি পদ থেকে পদত্যাগ করেন।এর ফলে এই সংসদীয় আসনটি শুন্য হয় ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com