মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

উত্তর প্রদেশে আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৬ আগস্ট, ২০১৭
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতে আনসারুল্লাহ বাংলা টিমের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। খবর এনডিটিভির।

উত্তর প্রদেশের মুজাফফর নগর থেকে সন্ত্রাসবাদী সংগঠনটির সদস্য আব্দুল্লাহকে গ্রেফতার করে দেশটির এন্টি-টেরর স্কোয়াডের সদস্যরা।

অভিযোগ উঠেছে আব্দুল্লাহ সেখানে নিজের ও অন্য সঙ্গীদের জন্য জাল পরিচয়পত্র সংগ্রহের চেষ্টা করছিল। পাশাপাশি তিনি তরুণদের সন্ত্রাসবাদে জড়িত করার কাজও করছিল।

আব্দুল্লাহর কাছ থেকে ভুয়া পাসপোর্ট, আধার ও ১৩ পরিচয় পত্র উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

মধ্যপ্রাচ্য ভিত্তিক সন্ত্রাসী সংগঠন ইসলামিক স্টেটের মতাদর্শে অনুপ্রাণিত এই আনসারুল্লাহ বাংলা টিম। এই সংগঠনটির বিরুদ্ধে একাধিক ব্লগার হত্যার অভিযোগ রয়েছে।

এদিকে আইএস ভাবধারায় উদ্বুদ্ধ সংগঠনের সদস্য গ্রেফতারের ঘটনায় নড়েচড়ে বসেছে ভারতের পুলিশ প্রশাসন। তারা এ সংগঠনসহ সন্ত্রাসবাদী অন্য সংগঠনের সদস্যদের ধরতে অভিযান জোরদার করছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com