শনিবার, ১৮ মে ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

ঈশ্বরদীতে ২ কোটি টাকার কোকেন জব্দ, আটক ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৩ মে, ২০১৯
  • ৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: পাবনার ঈশ্বরদী উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অভিযান চালিয়ে দুই কোটি টাকার কোকেন জব্দ করেছে। এ সময় দুজনকে আটক করা হয়েছে।

রোববার রাতে ঈশ্বরদীর দাশুড়িয়া মোড়ে কুষ্টিয়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী শ্যামলী বাস (নং ঢাকা- মেট্রো-ব-১৫-০২৬৮) তল্লাশি চালিয়ে ওই কোকেন জব্দ করা হয়।

আটকরা হলেন- কুষ্টিয়া কুমারখালীর বানিয়াপাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মামুনুর রশীদ (৪০) ও একই জেলার দৌলতপুর উপজেলার কল্যাণপুর গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে শাহ আলম (২৯)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাতে ঈশ্বরদীর দাশুড়িয়া মোড়ে কুষ্টিয়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী শ্যামলী বাসে (নং ঢাকা-মেট্রো-ব-১৫-০২৬৮) তল্লাশি চালানো হয়।

এ সময় বাস থেকে দুজনকে আটক করে তাদের কাছে ৩৪০ গ্রাম কোকেন পাওয়া যায়। যার মূল্য দুই কোটি টাকা। এ সময় ৪টা মোবাইল ও নগদ ৫ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা আন্তঃজেলা মাদকচক্রের সদস্য। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় মামলা হয়েছে।

বাংলা৭১নিউজ/এম.এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com