রবিবার, ১২ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল আরো জনশক্তি নেবে সৌদি আরব সুপারিশের কার্যকারিতা নেই, জল ঘোলা করার চেষ্টা হচ্ছে: মন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে ইতালির রাষ্ট্রদূতের সাক্ষাৎ চোরাচালানের ৩৪৪ মোবাইল ফোন জব্দ, কারবারি গ্রেপ্তার বাইকারদের বিক্ষোভ মোটরসাইকেল ৩০ কিলোমিটারের ঠেলাগাড়ি নয় বিক্ষোভে উত্তাল পাকিস্তানের আজাদ কাশ্মির, নিহত ১ পুলিশ মালয়েশিয়ার শ্রমবাজারের ক্ষতি করছে ‘মিডল ম্যান’ চামড়া ব্যবসায়ীদের ঋণ পেতে সুপারিশ করা হবে: শিল্পমন্ত্রী বেনেট-রাজায় জিম্বাবুয়ের বড় জয় ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে পারস্পরিক কল্যাণের ভিত্তিতে’

ঈদের পর হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮
  • ৫৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, হিলি প্রতিনিধি: ঈদ উৎযাপন উপলক্ষে টানা ৪ দিন বন্ধ থাকার পর আজ মঙ্গলবার সকাল  থেকে হিলি স্থলবন্দর দিয়ে আবারও আমদানি-রপ্তানি কার্য্যক্রম শুরু হয়েছে। শুরু হয়েছে বন্দরের পানামা পোর্টে আমদানিকৃত পন্যের লোড-আনলোড।

ব্যবসা-বানিজ্যের স্থবিরতা কেটে উঠে বন্দরে ফিরে এসেছে কর্ম চাঞ্চল্য। এদিকে ব্যবসায়ীরা বন্দরে আসতে শুরু করেছে। এখন ব্যাস্ত সময় পার করছেন সিএন্ডএফ এজেন্টস সদস্যরা এবং কাষ্টমস কর্মকর্তারা এবার শুধু ঈদের একদিন ছুটি কাটিয়ে সব কার্য দিবসে অফিস খোলা রেখেছে।

হিলি স্থলবন্দর আমদানি ও রপ্তানিকারক গ্রুপের সাধারন সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তাক জানান, গত শুক্রবার থেকে সোমবার পর্যন্ত আমদানি-রপ্তানি বানিজ্য বন্ধ ছিলো, আজ মঙ্গলবার সকাল থেকে যথারিতি কার্যক্রম আবার চালু হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com