রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি

ঈদে ঘরমুখো মানুষের যাত্রা স্বস্তিদায়ক হবে : সড়ক পরিবহন মন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৬ আগস্ট, ২০১৭
  • ৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নোয়াখালী: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদের ঘরমুখো মানুষের যাত্রা স্বস্তিদায়ক করতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, ‘জনগণের ঈদযাত্রা স্বস্তিদায়ক করতে আমরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছি, প্রয়োজনে ঈদের দিনও রাস্তায় থাকবো।’
আজ নোয়াখালীর কবিরহাট পৌরসভা প্রাঙ্গণে পানিবন্দী অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ শেষে সড়ক পরিবহন মন্ত্রী সাংবাদিকদের একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘ঝড়বৃষ্টি যা-ই থাকুক না থাকুক প্রকৌশলী ও পুলিশ রাস্তায় থাকবে।যেখানেই প্রয়োজন হবে সেখানেই তাৎক্ষণিক সংস্কার করা হবে। প্রয়োজনে ঈদের দিন আমি নিজেও রাস্তায় থাকব। প্রাকৃতিক দুর্যোগ, ঝড়, বৃষ্টি কোন অজুহাতেই সংস্কার কাজে বাধা হয়ে থাকবে না। আমার টার্গেট হচ্ছে সকল অজুহাতকে পিছনে ফেলে ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ করা।’

ইতোমধ্যে সংস্কারের ৭০ ভাগ কাজ শেষ হয়েছে উল্লেখ করে তিনি বলেন, পুরোপুরি যাত্রা শুরু হওয়া পর্যন্ত রাস্তাগুলো ব্যবহারযোগ্য হবে। রমজানের ঈদের মতো মানুষের ঘরে ফেরার সুযোগ তৈরি হয়েছে। এ নিয়ে কোন দুশ্চিন্তা বা দুর্ভাবনা করার কারণ নেই। আমি নিজেই সংস্কার কাজ মনিটর করছি।

এসময় জেলা প্রশাসক মাহবুবুল আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান ও কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমিসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com