শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা ৩০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীদের জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিউটন গ্রেপ্তার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ঢাকায় আসছেন কানাডার ইন্দো-প্যাসি‌ফিক বা‌ণিজ্য প্রতি‌নি‌ধি পার্লামেন্টের নারী স্পিকারদের সামিট এক অনবদ্য প্ল্যাটফর্ম টেক্সাসে ভারী বৃষ্টি-ঝড়, নিহত ৭ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

ইয়াবা গায়েব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ মে, ২০১৮
  • ৫৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পুলিশের সাথে রফাদফা করে উদ্ধারকৃত ইয়াবা গায়েব করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বেলা ২টার সময় বাউফল থানার এএসআই মামুন সিভিল পোশাকে এক কনেস্টবলকে সাথে নিয়ে পৌর শহরের ৬ নং ওয়ার্ডে  জনৈক রহমাতুল্লাহর বাড়ির সামনে রাস্তা থেকে হান্নান (১৯) ও ইয়ার হোসেন (১৭) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এসময় তাদের শরীর তল্লাশী করে একটি নীল প্যাকেটের মধ্যে থাকা কিছু ইয়াবা উদ্ধার করেন। তখন এ ঘটনা স্থানীয় কিছু লোকজন প্রত্যক্ষ করেন।

নাম প্রকাশ না করার শর্তে এক প্রত্যক্ষদর্শী জানান, এ খবর পেয়ে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর  বেল্লাল হোসেন ঘটনাস্থলে এসে গ্রেফতারকৃতদের ছাড়িয়ে নেয়ার চেষ্টা করেন। একপর্যায়ে তিনি এএসআই মামুন ও পুলিশ কনেস্টবলকে নিয়ে ঘটনাস্থলের কাছেই  জনৈক আনছার মিয়ার ঘরে যান। প্রায় এক ঘন্টা অবস্থানের পর বেলা ৩টার দিকে তারা ঘর থেকে বেড় হন।

ওই প্রত্যক্ষদর্শী আরও জানান, রফাদফা শেষে উদ্ধারকৃত ইয়াবাগুলো কাউন্সিলর বেল্লাল হোসেন গায়েব করে দেন এবং সন্দেহভাজন হিসাবে ওই দুই ইয়াবা ব্যাবসায়ীকে পুলিশ গ্রেফতার দেখিয়ে থানায় নিয়ে যান। স্থানীয়রা অভিযোগ করেন, কাউন্সিলর বেল্লাল হোসেনের ছত্রছায়ায় দীর্ঘ দিন ধরে হান্নান ও ইয়ার হোসেন ইয়াবা ব্যবসা করে আসছিল। হান্নানের বাসা কাউন্সিলর বেল্লালের বাসার কাছে। আর ইয়ার হোসেনের বাসা ৭নং ওয়ার্ডে।

এ ব্যাপারে কাউন্সিলর  বেল্লাল হোসেন তার বিরুদ্ধে আনিত  সকল অভিযোগ অস্বীকার করেছেন। বাউফল থানার ওসি মোঃ মনিরুল ইসলাম বলেন, সংশ্লিষ্ট পুলিশের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখা হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com