রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয় পাবনায় আ.লীগের হামলায় বিএনপির ২৫ কর্মী আহত শেবাচিম হাসপাতালে আগুন: নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট ব্রাজিলে ঝড়ের আঘাতে ৭ জনের মৃত্যু দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ দৌলতদিয়ায় আধিপত্য নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা বঙ্গোপসাগরে নোঙর করে রাখা এলপিজি বহনকারী জাহাজে আগুন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ হচ্ছে আজ ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম

ইয়াবা খুঁজতে গিয়ে কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে
চট্টগ্রামের সীতাকুন্ডে এক কোটি ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সকালে পৌরসদর বাস ষ্ট্যান্ড এলাকায় সন্দেহভাজন দুই ব্যক্তিকে তল্লাশি করে তাদের জুতার মধ্যে বিশেষ কায়দায় রাখা ২০টি স্বর্ণের বার (ওজন ২৩৩২.১১ গ্রাম) উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। বিকালে থানায় একটি মামলা দায়ের হয়েছে। 

গ্রেপ্তারকৃতরা হলেন চট্টগ্রামের আনোয়ারা থানার চাতরী ইউনিয়নের কৈনপুরা গ্রামের পাল পাড়ার সুনীল পালের ছেলে বাসু পাল প্রকাশ সুমন (৩৫) এবং চট্টগ্রামের বাঁশখালী থানার কালীপুর ইউনিয়নের পালেগ্রামের মৃত শশাংক পালের পুত্র রতন পাল (৬০)। তবে তারা দুজনই বর্তমানে চট্টগ্রামের কোতয়ালী থানাধীন পাথরঘাটা নজুমিয়া লেইনে বসবাস করছেন।

থানা সূত্রে জানা যায়, সীতাকুন্ড উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বুধবার সকাল থেকেই তীব্র যানজট সৃষ্টি হলে সকাল ৮টার দিকে থানা পুলিশের একটি দল যানজট নিরসনে সহযোগিতার লক্ষ্যে পৌরসদর বাসষ্ট্যান্ড এলাকায় যান। এসময় পৌরসদর বাস ষ্ট্যান্ডে ‘সংবাদপত্র’ লেখা একটি মাইক্রোবাস থেকে নামা দুই ব্যক্তি সুমন ও রতনকে সন্দেহ করে পুলিশ।

তাদের চলা ফেরা সন্দেহজনক হওয়ায় তাদের কাছে ইয়াবা আছে সন্দেহ করে সেখানে দায়িত্বরত এস.আই পাপেল রায় ফোর্স নিয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে যে তাদের জুতার ভেতরে স্বর্ণের বার আছে। ঘটনাটি অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদকে অবগত করলে তিনি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়ে সেগুলো উদ্ধার করেন। পরে থানায় এনে জুতার ভেতর থেকে একে একে ২০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ২৩৩২.১১ গ্রাম। 

সীতাকুন্ড থানার ওসি তোফায়েল আহমেদ জানান, সকাল সাড়ে ৮টার দিকে থানার এস.আই পাপেল সহ পুলিশ ফোর্স যানজট নিরসনের কাজে পৌরসদর বাস ষ্ট্যান্ডে যায়। সেখানে দুই ব্যক্তিকে সন্দেহভাজন মনে হলে মূলত তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় জিজ্ঞাসাবাদে ভেঙে পড়ে তারা স্বীকার করে যে তাদের কাছে স্বর্ণের বার আছে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী জুতার ভেতর থেকে এক কোটি ৭০ লাখ টাকা মূল্যের ২০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। এ বিষয়ে বিকালে সীতাকুন্ড থানায় মামলা (তাং ২৬ তাং ১৮.০১.২৩ইং) দায়ের হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com