শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে স্কুলশিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১ ইউক্রেনের আরও দুুটি গ্রাম রাশিয়ার দখলে নোয়াখালীতে ৫ আগস্ট পুলিশ হত্যায় তিন আসামি গ্রেফতার আখাউড়া সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ, ১২ বগি লাইনচ্যুত মালয়েশিয়ায় ভবন ধসে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু সাত অঞ্চলের ওপর দিয়ে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস পিরোজপুরে মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে দুই ছাত্রলীগ কর্মী আটক ২০২৯ সাল পর্যন্ত কর অব্যাহতি পেলো গ্রামীণ ব্যাংক এইচএসসির ফল ঘোষণা করবেন বোর্ড চেয়ারম্যানরা, জানা যাবে যেভাবে ‘মানুষে মানুষে ভেদাভেদ করার অসুরকে প্রতিহত করতে হবে’ ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আওয়ামী লীগ: আসিফ মাহমুদ বসনিয়ার মাঠে কষ্টের জয় জার্মানির পূজা পরিদর্শনে বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন ড. ইউনূস ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করলো নিকারাগুয়া অভিনেতা জামাল উদ্দিন হোসেন মারা গেছেন মধ্যরাত থেকে ২২ দিন সাগরে মাছ ধরা বন্ধ শান্তিতে নোবেলজয়ী সংস্থাকে ড. ইউনূসের অভিনন্দন বাতিল হচ্ছে না আদানির সঙ্গে বিদ্যুৎ চুক্তি দুর্গোৎসবে আজ মহানবমী

পুলিশ অবস্থানকারীদের ছত্রভঙ্গ করলো ইসির সামনে

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

সুষ্ঠ নির্বাচনের দাবিতে গায়ে কাফনের কাপড় জড়িয়ে ও হাতে বিষের বোতল নিয়ে নির্বাচন কমিশন (ইসি) ভবনের সামনে অবস্থানকারী ইউপি চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের ছত্রভঙ্গ করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ মে) দুপুর ১২টা ৪১ মিনিটে শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া অবস্থান কর্মসূচি পালনকারী প্রার্থীদের সঙ্গে কথা বলে তাদের ছত্রভঙ্গ করে দেন। পরে ব্যানার ও কাফনের কাপড় খুলে তারা পুলিশের সঙ্গে কথা বলেন।

এসময় ওসি উৎপল বড়ুয়া বলেন, আমরা তাদের কথা শুনবো। এখানে এভাবে বসার কোনো সুযোগ নেই। এটা সরকারি প্রতিষ্ঠান। তাদের দাবি-দাওয়া নিয়ে প্রেস ক্লাবে যাবেন, ঊর্ধ্বতন কর্মকর্তাদের স্মারকলিপি দেবেন। এভাবে বসার সুযোগ নেই, তাই তাদের তুলে দিচ্ছি। এরপরও তারা যদি আমাদের কথা না শোনেন, গ্যাদারিং (সমাবেশ) করতে চান, তাহলে আমরা কঠোর হতে বাধ্য হবো।

এর আগে বেলা ১১টার দিকে নোয়াখালীর হাতিয়ার দুই ইউনিয়নের প্রায় ৪০ ইউপি চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী গায়ে কাফনের কাপড় জড়িয়ে ও হাতে বিষের বোতল নিয়ে ইসি ভবনের সামনে অবস্থান নেন।

তাদের অভিযোগ, স্থানীয় সংসদ সদস্য (নোয়াখালী-৬) আয়েশা ফেরদাউসের স্বামী মোহাম্মদ আলীর লোকদের অত্যাচারে তারা ভোটের প্রচার চালাতে পারছেন না। স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ করেও তারা কোনো প্রতিকার পাননি। এ কারণে সুষ্ঠু ভোটের পরিবেশ দাবি করে নির্বাচন কমিশনের সামনে অবস্থান নিয়েছেন তারা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com