রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পূজামণ্ডপে ব্যাগ-পোটলা নিয়ে প্রবেশে নিরুৎসাহিত করেছে পুলিশ সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর তৃতীয় জানাজা অনুষ্ঠিত বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব দক্ষিণ-পূর্বাঞ্চলে বন্যায় ক্ষতি ১৪ হাজার ৪২১ কোটি টাকা: সিপিডি ওবায়দুল কাদের-নানক-হারুনের তথ্য পেলেই গ্রেফতার: র‌্যাব শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি, ৭ জনের মৃত্যু খাল-বিল ভরাটের ফলেই নোয়াখালীর বন্যা পরিস্থিতি দীর্ঘায়িত হয়েছে গাজায় মসজিদ-স্কুলে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৪ আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত

ইসলামী ব্যাংকের ৫৫টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ১০৬ বার পড়া হয়েছে

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর দেশব্যাপী ৫৫টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল প্লাটফর্মে একযোগে এজেন্ট আউলেটগুলোর উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মোশাররফ হোসাইসের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, এজেন্ট ব্যাংকিং ডিভিশনপ্রধান মো. মাহবুব আলম। 

ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তা, সংশ্লিষ্ট জোন ও শাখার প্রধান, আউটলেটের স্বত্বাধিকারী, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। 

প্রধান অতিথির ভাষণে মো. মাহবুব উল আলম বলেন, ‘জনগণের ভালোবাসা অর্জনের মাধ্যমে ইসলামী ব্যাংক দেশের জাতীয় আস্থা ও বিশ্বাসের প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এই ব্যাংক দেশের এক তৃতীয়াংশের বেশি রেমিট্যান্স আহরণের মাধ্যমে বৈদেশিক মুদ্রার রিজার্ভে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

তিনি বলেন, ‘গ্রাহক ও কর্মকর্তাদের মধ্যে সততা ও শরীয়াহর নীতি অবলম্বন, কর্মকর্তাদের আন্তরিকতা, নিষ্ঠা ও আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবার ফলেই ইসলামী ব্যাংক শ্রেষ্ঠত্বের এই অবস্থানে পৌঁছেছে। ইসলামী ব্যাংকের মৌলিক এ নীতিমালাগুলোকে যথাযথ ধারণ ও পরিপালন করে আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদান করতে হবে।

মাহবুব উল আলম আরও বলেন, ‘ইসলামী ব্যাংক বর্তমানে ৩৭৩টি শাখা, ১৬২টি উপশাখা, ২২৭৩টি এজেন্ট আউটলেট, ১৬০০-এর অধিক এটিএম /সিআরএম বুথের মাধ্যমে গ্রাহকদের সেবা প্রদান করছে। অতীতের সকল রেকর্ড অতিক্রম করে চলতি বছরে ইসলামী ব্যাংকের আমানত বেড়েছে প্রায় ২৩ হাজার কোটি টাকা। ইতোমধ্যে ইসলামী ব্যাংক ১ লক্ষ কোটি টাকা বিনিয়োগের (ক্রেডিট) মাইলফলক অতিক্রম করেছে।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com