শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

ইরানে সহিংসতায় জড়িত এজেন্টদের আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০১৮
  • ৬৩ বার পড়া হয়েছে
সাম্প্রতিক সময়ের বিক্ষোভ

বাংলা৭১নিউজ ডেস্ক: ইরানের কয়েকটি শহরে সহিংসতার সঙ্গে জড়িত কয়েকজন এজেন্টকে আটক করা হয়েছে। ইরানের গোয়েন্দা মন্ত্রণালয় বিষয়টি নিশ্চিত করেছে।
দ্রব্যমূল্য বেড়ে যাওয়া ও দেশের অর্থনৈতিক অবস্থার বিষয়ে ক্ষোভ প্রকাশ করে গত বৃহস্পতিবার থেকে ইরানের কয়েকটি শহরে কিছু মানুষ মিছিল-সমাবেশ করেছেন। কিন্তু বিক্ষিপ্ত সহিংসতায় কয়েকজনের মৃত্যুর ঘটনা ঘটেছে।
সোমবার এক বিবৃতিতে মন্ত্রণালয় জানিয়েছে, স্থানীয় জনগণের সহায়তায় ইরানের নিরাপত্তা বাহিনী এসব এজেন্টকে আটক করে। আটককৃতরা কয়েকটি শহরে বিক্ষোভের নামে অস্থিতিশীলতা সৃষ্টিতে উসকানি দিচ্ছিল। এসব অপতৎপরতার সঙ্গে জড়িত বাকি লোকজনকে আটকের প্রচেষ্টা চলছে এবং শিগগিরি তাদেরকে আটক করা হবে বলে মন্ত্রণালয় আশা করছে।
গোয়েন্দা মন্ত্রণালয় ওই বিবৃতিতে আরো বলেছে, জনগণের দাবি তুলে ধরার জন্য সম্প্রতি কয়েকটি শান্তিপূর্ণ সমাবেশ হয়েছে কিন্তু সন্দেহজনক ব্যক্তিদের উপস্থিতি ও তৎপরতায় সেসব শান্তিপূর্ণ সমাবেশ সহিংসতায় রূপ নিয়েছে এবং সরকারি সম্পত্তি ধ্বংস ও জীবনহানির ঘটনা ঘটেছে। সূত্র : পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com