বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

ইমরানের মাইলফলক

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান। ব্যতিক্রমী গান ও সুর দিয়ে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন। 

মিষ্টি গান গেয়ে মাইলফলক অর্জন করেছেন এই শিল্পী।  এ শিল্পীর কণ্ঠের ইউটিউবে প্রকাশিত ৫০টি গান, প্রত্যেকটি ১ কোটি ভিউ পার করেছে। এটি বাংলাদেশি কোনো শিল্পীর প্রথম অর্জন। 

ইমরান ২০০৮ সালে চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখেন। এরপর থেকে নিয়মিত কাজ করছেন। এক সময় কণ্ঠ দেওয়ার পাশাপাশি সুরকার ও সংগীত পরিচালক হিসাবেও কাজ শুরু করেন। 

সময়ের বিবর্তনে অ্যালবামের ফরম্যাট থেকে বের হয়ে গান ইউটিউব প্ল্যাটফরমে প্রবেশ করে। গান প্রকাশের ধরনে পরিবর্তন এলেও ইমরান কাজ করে যান নিয়মিত। বিভিন্ন প্রচার মাধ্যমে তার গাওয়া গান প্রকাশ হয়। যার ফলে এ সংগীতশিল্পীর গাওয়া ৫০টি গান কোটি ভিউয়ার্সের মাইলফলক স্পর্শ করে। 

এ প্রসঙ্গে ইমরান বলেন, ‘আসলে ভিউস কখনোই একটি গানের সবকিছু হতে পারে না। তারপরও প্রজন্মের নতুন এ ধারাকে জয় করতে পারা আমার জন্য আনন্দের। আশা করি ভবিষ্যতেও দর্শক শ্রোতাদের কাছ থেকে এমন ভালোবাসা পাব, যা আমাকে আরও ভালো গান উপহার দিতে অনুপ্রেরণা জোগাবে। তবে এ অর্জন আমার একার নয়। প্রকাশিত গানগুলোর সংশ্লিষ্ট সম্মানিত সব গীতিকার, সুরকার, সংগীত পরিচালক, মিউজিক ভিডিও নির্মাতা, প্রযোজক ও প্রযোজনা প্রতিষ্ঠান, সর্বোপরি আমার শ্রোতা ও শুভাকাঙ্ক্ষী-সবারই অর্জন এটি।’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com