রবিবার, ১২ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

ইমরান এইচ সরকার আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৬ জুন, ২০১৮
  • ১৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে আটক করেছে র‌্যাব।

আজ বুধবার বিকাল সাড়ে চারটার দিকে শাহবাগে গণজাগরন মঞ্চ আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে তাকে আটক করা হয়।

‘নির্বিচারে মানুষ খুনের বিরুদ্ধে জাগো বাংলাদেশ’ স্লোগানে মাদকবিরোধী অভিযানে বিচারবর্হিভূত হত্যা বন্ধে এক সমাবেশের আয়োজন করা হয়েছিল।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল চারটার দিকে পূর্বঘোষিত কর্মসূচিতে যোগ দিতে শাহবাগ আসেন ইমরান।

পরে পাশে চলা ছাত্র ইউনিয়নের একটি কর্মসূচির দিকে এগিয়ে যান এবং ছাত্র ইউনিয়নের নেতাদের সঙ্গে কুশল বিনিময় করেন। সাড়ে চারটার দিকে সেখানে একটি মাইক্রোবাস উপস্থিত হয়।

ঘটনাস্থলে থাকা সংগঠনের কর্মীরা জানান, বুধবার বিকালে শাহবাগে বন্দুকযুদ্ধ বন্ধ করার দাবিতে মানববন্ধনের প্রস্তুতিকালে সাদা পোশাকের পুলিশ ইমরান এইচ সরকারকে তুলে নিয়ে যায়। কী কারণে এবং কোথায় তাকে নেয়া হচ্ছে তা জানা যায়নি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com