বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

ইউনাইটেড হাসপাতালে মাহমুদুর রহমানকে দেখতে গেলেন মির্জা ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৩ জুলাই, ২০১৮
  • ২৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: কুষ্টিয়ায় ছাত্রলীগের কর্মীদের হামলায় আহত আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (২২ জুলাই) রাত ৯টায় তাকে সেখানে ভর্তি করা হয়।

বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি হামলায় আহত মাহমুদুর রহমানকে নিয়ে কুষ্টিয়া থেকে যশোর হয়ে ঢাকায় আসেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বলেন, মাহমুদুর রহমানকে দেখতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ইউনাইটেড হাসপাতালে যান। তাকে জরুরি বিভাগে নেওয়া হয়েছে। সেখানে চিকিৎসকদের পরামর্শ মতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে রোববার সকালে একটি মামলায় হাজিরা দিতে কুষ্টিয়া আদালতে যান মাহমুদুর রহমান। মামলায় জামিন নিয়ে আদালত থেকে বের হওয়ার মুখে ছাত্রলীগ নেতাকর্মীদের বাধার মুখে প্রায় ৪ ঘণ্টা সেখানে অবরুদ্ধ থাকেন। পরে ‍পুলিশ পাহারায় বের হয়ে গাড়িতে উঠলে হামলার শিকার হন। তার মাথায় ইটের আঘাত লেগে রক্তক্ষরণ হয়।

এরপর একটি অ্যাম্বুলেন্সে করে তাকে কুষ্টিয়া থেকে যশোর নিয়ে যাওয়া হয়। যশোর থেকে বিমানে ঢাকা বিমানবন্দর নেমে আবার অ্যাম্বুলেন্সে করে তাকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়।

তার সঙ্গে ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইজে) এর একাংশের মহাসচিব এম আব্দুল্লাহ ও সম্মিলিত পেশাজীবী পরিষদের নেতা প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু। তাদের সঙ্গে যোগ দেন বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম। সূত্র: বাংলা নিউজ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com