সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
এবার আত্মসমর্পণ করলেন সাংবাদিক শফিক রেহমান মুশফিকের বিদায়ের পর মুমিনুলের ফিফটি ডা. জোবাইদা রহমানের সাজা এক বছর স্থগিত কন্যাশিশুদের চোখে দেখতে হবে আগামীর নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন আজকের কন্যাশিশুর মধ্যেই সুপ্তভাবে বিরাজ করছে আগামী দিনের আদর্শ মা ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর ডিবি হেফাজতে দ্রুত সংস্কার ও নির্বাচনের প্রতিশ্রুতি ড. ইউনূসের দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব

আয়ারল্যান্ড সফরে বাংলাদেশ দলে এক নতুন মুখ, নেই তাসকিন

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

আয়ারল্যান্ডের সঙ্গে ঘরের মাঠে টেস্ট সিরিজ শেষ হলো শুক্রবার। ফিরতি সফরে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। ইংল্যান্ডের চেমসফোর্ডে অনুষ্ঠিতব্য সেই সিরিজ আবার আইসিসি বিশ্বকাপ সুপার লিগের ম্যাচ। মে মাসের ১/২ তারিখে ইংল্যান্ড সফরে যাবে বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

তার আগেই আয়ারল্যান্ড সফরের জন্য বাংলাদেশ ওয়ানডে দল ঘোষণা করে দিয়েছে বিসিবি। ১৫ সদস্যের এই দলে নতুন মুখ একটি। ২১ বছর বয়সী পেসার মৃত্যুঞ্জয় চৌধুরী। ইনজুরির কারণে আইরিশদের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট খেলতে না পারা তাসকিন আহমেদকে বাদ দিয়েই ঘোষণা করা হলো এই দলটি। যথারীতি এবারও দল থেকে বাদ পড়লেন মাহমুদউল্লাহ রিয়াদ।

আয়ারল্যান্ডের বিপক্ষে টাইগাররা প্রথম ওয়ানডে খেলবে ৯ মে। দ্বিতীয় ম্যাচ খেলবে ১২ মে এবং তৃতীয় ম্যাচ খেলবে ১৪ মে। ভারতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে এরই মধ্যে সরাসরি খেলার যোগ্যতা অর্জন করে ফেলেছে বাংলাদেশ।

আয়ারল্যান্ড যদি এই সিরিজে জিততে পারে, তাহলে হয়তো তাদেরও সরাসরি বিশ্বকাপে খেলার সম্ভাবনা আছে। সে ক্ষেত্রে দক্ষিণ আফ্রিকাকে খেলতে হবে বাছাই পর্ব। বাংলাদেশ সিরিজ জিতলে দক্ষিণ আফ্রিকা সরাসরি বিশ্বকাপ খেলবে।

আয়ারল্যান্ড সফরে বাংলাদেশ দল

তামিম ইকবাল, লিটন কুমার দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ এবং মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com