সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল

আসছে গোয়েন্দা নাটক ‘আবার কাইল্লা চোরা’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০১৭
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঈদুল আজহা উপলক্ষে আরটিভিতে সম্প্রচারিত হবে গোয়েন্দা নাটক ‘আবার কাইল্লা চোরা’।

ঈদের ৬ষ্ঠ দিন ৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাত ১১টা ৪৫ মিনিটে প্রচারিত হবে এ নাটক। নাটকটির মূল ভাবনা শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মইনুল খানের। চিত্রনাট্য লিখেছেন মাতিয়া বানু শুকু।

মইনুল খানের রচনায় গত রোজার ঈদে প্রচারিত হয়েছিল ‘কাইল্লা চোরা’। ওই নাটকেরই সিকুয়েল ‘আবার কাইল্লা চোরা’।

নাটকে মূল চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির। আরো অভিনয় করেছেন- আজিজুল হাকিম, নাদিয়া, আ খ ম হাসান, শাহরিয়ার নাজিম জয়, আমিন।

সীমান্ত এলাকার চোরাচালানের ঘটনায় কাইল্লা চোরার অসাধারণ গোয়েন্দাগিরি এ নাটকের মূল বিষয়। হাস্যরস ও রহস্যে ভরপুর এই নাটক।

ড. মইনুল খান বলেন, বাংলাদেশে চোরাচালান প্রতিরোধে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) নিরলসভাবে কাজ করে যাচ্ছে। চোরাকারবারীদের বিরুদ্ধে শুল্ক গোয়েন্দার বিভিন্ন অভিযান ও ঘটনার আলোকে এই গোয়েন্দা নাটক লেখা। কাইল্লা চোরা নাটকে গোয়েন্দা ও কমেডি সংমিশ্রন করা হয়েছে। আশা করি, দর্শক নাটকটি দেখে বাংলাদেশে চোলাচালান ও শুল্ক গোয়েন্দার কর্মকাণ্ড সম্পর্কে একটি বাস্তব ধারণা পাবেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com