মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বুধবার থেকে ডিমের নতুন দাম কার্যকর হবে : ভোক্তা ডিজি সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ২ দিনের রিমান্ডে শিল্প উপদেষ্টার সঙ্গে ভারতীয় হাই কমিশনারের সাক্ষাৎ মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত সাবেক বিমানমন্ত্রী ফারুক খান ২ দিনের রিমান্ডে আরাকান আর্মির হেফাজত থেকে ১৬ জেলেকে ফেরত এনেছে বিজিবি ৬ দিনের ছুটি শেষে হিলিতে আমদানি-রপ্তানি শুরু সাকিবের দেশে আসা-যাওয়ায় আইনি বাধা নেই: ক্রীড়া উপদেষ্টা আমরা শুনতে চাই না বিচারকরা ঘুষ খায়: ডা. শফিকুর কিউবার রাজপথে ফিলিস্তিনপন্থি মিছিল, নেতৃত্ব দিলেন প্রেসিডেন্ট লেবাননে ২৫ শহর খালি করার নির্দেশ ইসরায়েলের সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের ৭ দিনের রিমান্ড আবেদন পিএসসির চেয়ারম্যান ও চার সদস্যের শপথ হজ ব্যবস্থাপনায় দুই কমিটি গঠন কাপ্তাইয়ে দুই স্কুল, এক মাদ্রাসায় বিকাশ-বিশ্বসাহিত্য কেন্দ্রের ‘বই পড়া’ চালু ঘানার সঙ্গে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে গুরুত্বারোপ বাংলাদেশের রোবট তৈরি করে নবম শ্রেণির ছাত্রের চমক সাবেক বিমানমন্ত্রী ফারুক খান গ্রেপ্তার ছাত্র আন্দোলনে রাজন হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার কর্মসংস্থান অধিদপ্তর গঠনের কথা ভাবছে সরকার: শ্রম উপদেষ্টা

আশুলিয়ায় শিশুকে ধর্ষণচেষ্টা, যুবক আটক

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

সাভারের আশুলিয়ায় চার বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রতিবেশী যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (১২ জুলাই) বিকেলে আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর বালুর মাঠ এলাকায় এই ঘটনা ঘটে।

আটক মাসুদ হোসেন শেরপুর জেলার সদর থানার মনির হোসেনের ছেলে। সে আশুলিয়ার ভাড়া বাসায় থেকে গার্মেন্টসে চাকরি করে। 

ভুক্তভোগী শিশুটির মা বলেন, বিকেলে আমার বড় ছেলে ঘরে খাচ্ছিলো। ছোট ছেলেটাকে নিয়ে আমিও ঘরে ছিলাম। আমার স্বামী ছিলো দোকানে। তখন চার বছরের মেজো মেয়েটা পাশের বাসার সামনে খোলা জায়গায় কয়েকটা বাচ্চার সঙ্গে খেলছিলো। এ সময় তাকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে স্থানীয়রা বিষয়টি জানতে পেরে মাসুদকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। আমি এর সুষ্ঠু বিচার চাই। 

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির জানান, শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com