সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৯ দেশে নতুন কূটনৈতিক মিশন হবে : পররাষ্ট্রমন্ত্রী ঢাকার সব ইউনিয়নের হোল্ডিং ট্যাক্স দেওয়া সহজ হলো বিকাশ-এ ট্যানারির বর্জ্যে দূষিত নদীর পানি, বাড়ছে স্বাস্থ্যঝুঁকি সেনাবাহিনী প্রধানের সাথে ভারতীয় নৌ বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ বাইডেনের প্রার্থিতা নিয়ে যে অবস্থান তার পরিবারের সদস্যদের শেখ হাসিনার নামে আইসিটি সংক্রান্ত ইন্সটিটিউট, প্রধানমন্ত্রীর ‘না ফায়ার সার্ভিসের গাড়ির টোল না নিতে হাইকোর্টের নির্দেশ সপ্তাহজুড়ে থাকতে পারে বৃষ্টি যত্ন-স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নের নির্দেশ প্রধানমন্ত্রীর ১০৬১ কোটি টাকা রাজস্ব আদায়ের নতুন মাইলফলক দক্ষিণ সিটির কেবল ভালো চাকরি জোটানোই উচ্চশিক্ষার উদ্দেশ্য নয় : স্পিকার ৪ বছর পর আবারও ইরান থেকে তেল আমদানি শুরু তুরস্কের আষাঢ়ের বৃষ্টিতে ভিজছে ঢাকা, কোথাও যানজট কোথাও জলজট রাষ্ট্রপতির কাছে তিন দেশের অনাবাসিক রাষ্ট্রদূতদের পরিচয়পত্র পেশ ফ্রান্স-সুইজারল্যান্ড-ইতালিতে শক্তিশালী ঝড়ের আঘাত, নিহত ৭ নতুন অর্থ-বছরে মন্ত্রিসভার প্রথম বৈঠক প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে ফখরুল মিথ্যাচার করেছেন: তথ্য প্রতিমন্ত্রী আবারও জোড়া ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল উত্তর কোরিয়া মানিকগঞ্জে শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদ রবিউলকে স্মরণ না ফেরার দেশে কবি আসাদ বিন হাফিজ

আ’লীগের এমপির গাড়িতে ধাক্কা দেয়া বাসচালক কারাগারে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯
  • ১২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নাটোর) প্রতিনিধি:নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বকুলের গাড়িতে ধাক্কা ও ভাংচুরের ঘটনায় বাসচালক আনোয়ার হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে।রোববার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আনোয়ার হোসেন রাজশাহী কোর্ট রায়পাড়া এলাকার আলমগীর হোসেনের ছেলে।এর আগে শনিবার বিকালে একটি প্রোগ্রামে যাওয়ার পথে একটি দ্রুতগামী বাস শহীদুল ইসলাম বকুলকে বহনকারী মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে তিনি ও তার সহযাত্রীরা অল্পের জন্য প্রাণে বেঁচে যান। এ ঘটনায় বাসটি জব্দ করাসহ বাসের চালককে গ্রেফতার করা হয়।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাহবুবুর রহমান জানান, শনিবার বিকালে চাঁদপুর প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে কদিমচিলানে আরেকটি প্রোগ্রামে অংশ নিতে যাচ্ছিলেন এমপি বকুল। পথে নাটোর-পাবনা মহাসড়কের কদিমচিলান এলাকায় যশোর থেকে রাজশাহীগামী গোল্ডেন লাইন নামে একটি বাস তাকে বহনকারী মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়।

এ সময় মাইক্রোবাসটি ক্ষতিগ্রস্ত হলেও তিনিসহ তার সঙ্গে থাকা নেতাকর্মীরা অল্পের জন্য রক্ষা পান। পরে স্থানীয় লোকজনের সহায়তায় চালকসহ বাসটি আটক করে পুলিশ বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

বাংলা৭১নিউজ/এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com