সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম ইসরায়েলি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হিজবুল্লাহ প্রথম মাসের বেতন ত্রাণ তহবিলে দিলেন আসিফ মাহমুদ ধামরাইয়ে ৯ দাবিতে আকিজ ফুড শ্রমিকদের বিক্ষোভ নারায়ণগঞ্জে বাজারে আগুন, ৩০ দোকান পুড়ে ছাই পদ্মার চরে পানি, হতাশ চাষিরা এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমান গ্রেফতার সরকার মানুষের মৌলিক অধিকার নিশ্চিতকরণে বদ্ধপরিকর: প্রধান উপদেষ্টা আজ থেকে শুরু হচ্ছে নোবেল পুরস্কার ঘোষণা আর্জেন্টিনাকে হারিয়ে ব্রাজিলের ‘হেক্সা’ দিল্লির সুপারশপে দেখা মিললো সাবেক এসবিপ্রধান মনিরুলের ছাত্র-জনতার আন্দোলনে নিহত ৭৩৫ জনের খসড়া তালিকা প্রকাশ শিশুদের পরিপূর্ণ বিকাশে সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি শিশুর বিকাশের অন্তরায়গুলো চিহ্নিত করে সমাধানে বদ্ধপরিকর সরকার ৭ অক্টোবর বিশ্ব বসতি দিবসে সরকারের নানা কর্মসূচি গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও প্রায় অর্ধশত ফিলিস্তিনি প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

‘আলিয়াকে চান’ শাহরুখ, জবাবে যা বললেন অভিনেত্রী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪ বার পড়া হয়েছে

সিনেমা মুক্তির এক সপ্তাহ আগে প্রকাশ পেয়েছে শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ ছবির ট্রেলার। ইতোমধ্যে নেটমাধ্যমে ঝড় তুলেছে ট্রেলারটি। এতে শাহরুখের বলা বেশ কিছু সংলাপ ফিরছে মানুষের মুখে মুখে। একটি হলো, ‘চাই তো আলিয়া ভাটকে’।

কিং খানের মুখে এমন সংলাপ শুনে দর্শকরা যেমন মজা পেয়েছেন তেমনি উচ্ছ্বসিত আলিয়া ভাট নিজেও। ‘জওয়ান’ ট্রেলারের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, ‘আর দুনিয়ার সকলের চাই শুধু শাহরুখকে’। আলিয়ার এমন বুদ্ধিদীপ্ত জবাব মনে ধরেছে তার অনুরাগীদের।

ট্রেলারে মেট্রোরেল হাইজ্যাকের একটি দৃশ্যে শাহরুখ খান অভিনীত চরিত্রকে জিজ্ঞাসা করা হয়, ‘কী চাও তুমি’। তার উত্তরে সেই চরিত্র বলে, ‘চাই তো আলিয়া ভাটকে’। বলিউড বাদশার আর এই সংলাপ মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ছবির ট্রেলারে একাধিক লুকে দেখা গেছে শাহরুখ খানকে। জানা গেছে, এতে বাবা ও ছেলে দুই চরিত্রেই অভিনয় করেছেন তিনি। ছবির আরও একটি সংলাপ ভাইরাল হয়েছে হয়েছে। যেখানে শাহরুখকে বলতে শোনা যায়, ‘ছেলের গায়ে হাত দেওয়ার আগে বাবার সঙ্গে কথা বল।’ বহু নেটিজেনের দাবি, শাহরুখ এই সংলাপের মাধ্যমে ছেলে আরিয়ানের গ্রেপ্তারের ইস্যুকে ইঙ্গিত করেছেন।

প্রসঙ্গত, আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘জওয়ান’। এতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারাকে। অতিথি চরিত্রে থাকবেন দীপিকা পাড়ুকোন। এছাড়া অন্যান্য চরিত্রে আরও আছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরা, যোগি বাবু প্রমুখ। অ্যাটলি কুমারের পরিচালনায় ছবিটি প্রযোজনা করছে রেড চিলিস এন্টারটেইনমেন্ট। ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com