শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা

আরকাব শহর থেকে ইসরাইলি অস্ত্র উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮
  • ১১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: সিরিয়ার দক্ষিণাঞ্চলীয় হামা প্রদেশের আরকাব শহরের সন্ত্রাসী অবস্থান থেকে ইসরাইলে তৈরি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আরকাব শহরে সিরিয়ার সেনাদের কম্বিং অপারেশনের সময় একটি সুড়ঙ্গ পথ এবং বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার হয়। এর মধ্যে ইসরাইলে তৈরি গ্রেনেড লাঞ্চার, স্নাইপার রাইফেল, মর্টারের গোলা, আরপিজি লাঞ্চার এবং প্রচুর পরিমাণে বিস্ফোরক রয়েছে বলে সিরিয়ার বার্তা সংস্থা সানা জানিয়েছে।

এর আগেও সিরিয়ার বিভিন্ন অঞ্চলে সেনা অভিযানের সময় ইসরাইলি অস্ত্র উদ্ধার করা হয়েছে। সিরিয়ায় তৎপর উগ্র সন্ত্রাসীদের চলমান সহিংসতায় অস্ত্র, প্রশিক্ষণ ও চিকিৎসা সেবা দিয়ে সাহায্য করে আসছে ইসরাইল।

সিরিয়ায় তৎপর সন্ত্রাসীদের চিকিৎসা দেয়ার জন্য সীমান্তের কাছে অধিকৃত গোলান মালভূমিতে ইসরাইল হাসপাতাল স্থাপন করেছে। এসব হাসপাতালে চিকিৎসা নেয়া সন্ত্রাসীদেরকে দেখতে গেছেন ইসরাইলের যুদ্ধবাজ প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু এবং সে ছবি আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশ করা হয়েছে। সূত্র: এরাবিয়ান জার্নাল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com