রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

আমেরিকা ফিলিস্তিনিদের শত্রুতে পরিণত হয়েছে: ফিলিস্তিনের পররাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক:ফিলিস্তিনের পররাষ্ট্রমন্ত্রী রিয়াদ আল মালিকি বলেছেন, আমেরিকা গোটা বিশ্বের মানুষের জন্যই বিপদ। মার্কিন প্রশাসন ফিলিস্তিনিদের সঙ্গেও শত্রুতা করছে। মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের বার্ষিক প্রতিবেদনে ফিলিস্তিনের পশ্চিম তীরকে ইসরাইলের অধিকৃত ভূখণ্ড হিসেবে উল্লেখ না করায় ক্ষোভ প্রকাশ করেন তিনি।

ফিলিস্তিনের পররাষ্ট্রমন্ত্রী বলেন, মার্কিন এ সিদ্ধান্ত কখনোই বাস্তবতাকে উল্টে দিতে পারবে না। রিয়াদ আল মালিকি বলেন, ইহুদিবাদী ইসরাইলে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত ডেভিড ডি. ফ্রেডম্যান পশ্চিম তীরকে অধিকৃত ভূখণ্ড হিসেবে অভিহিত না করে আমেরিকার পক্ষে সাফাই গেয়েছেন।

তিনি ইহুদিবাদী উপশহর নির্মাণকে সমর্থন করেছেন। তার এসব বক্তব্য প্রমাণ করে আমেরিকা তার গ্রহণযোগ্যতা পুরোপুরি নষ্ট করে ফেলেছে।

রিয়াদ আল মালিকি আরও বলেন, মার্কিন সিদ্ধান্তের বিরুদ্ধে ফিলিস্তিনিরা প্রতিক্রিয়া দেখাবে এবং শত্রুরা হতভম্ব হবে।

বর্ণবাদী ইসরাইল ও ফিলিস্তিনের মধ্যে সমঝোতা ইস্যুতে আমেরিকা মধ্যস্থতাকারীর ভূমিকা পালন করে ইহুদিবাদীদের স্বার্থ রক্ষাকে প্রাধান্য দিয়েছে।

বাংলা৭১নিউজ/পার্সটুডে/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com