বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোয়ালন্দে পদ্মায় ভাঙন, ঝুঁকিতে বসতবাড়ি-স্কুল এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ রসায়নে নোবেলজয়ীর নাম ঘোষণা বিকেলে গুজব নিয়ে ফেসবুক স্ট্যাটাসে যা বললেন উপদেষ্টা আসিফ সুনামগঞ্জের সাবেক এমপি মহিবুর রহমান গ্রেপ্তার গাজায় ইসরায়েলি হামলায় শিশুসহ আরও ২৫ ফিলিস্তিনি নিহত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত সংখ্যালঘুরা ক্ষতিপূরণ পাবেন : উপদেষ্টা নাহিদ জাহাজে কম খরচে হাজিদের হজে পাঠানোর প্রক্রিয়া চলছে: ধর্ম উপদেষ্টা শপথ নিলেন হাইকোর্টের ২৩ বিচারপতি শারদীয় দুর্গোৎসব শুরু আজ মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা

আমির খানের মেয়ের ‘বাগদান’ সম্পন্ন

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হলো বলিউড সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খানের বাগদান অনুষ্ঠান। শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় আমিরকন্যা ইরা খান এবং তাঁর বাগদত্তা নূপুর শিখরে আনুষ্ঠানিকভাবে তাঁদের বাগদান সম্পন্ন করেছেন। বাগদান অনুষ্ঠানে ইরা একটি স্ট্র্যাপলেস লাল সিল্কের গাউন পরেছিলেন, যা উপস্থিত সবাইকে মুগ্ধ করেছে। অপরদিকে হবু বর নূপুর একটি সাধারণ টাক্সেডো পরেছিলেন।

বিজ্ঞাপন

মেয়ের বাগদানে আমির খান ঐতিহ্যবাহী পোশাকে ক্যামেরার সামনে উপস্থিত হয়েছিলেন। আমিরের সাবেক স্ত্রী ও ইরার মা রীনা দত্তকেও অনুষ্ঠানস্থলে দেখা গেছে। আমির খানের মা হুইলচেয়ারে অনুষ্ঠানস্থলে এসেছিলেন। তিনি সম্প্রতি হার্ট অ্যাটাক থেকে সুস্থ হয়ে ফিরেছেন। আমিরের বর্তমান স্ত্রী কিরণ রাও তাঁর সঙ্গে ছিলেন।  

kalerkanthoহুইলচেয়ারে অনুষ্ঠানস্থলে এসেছিলেন আমির খানের মা জিনাত হুসেন

তবে অনুষ্ঠানে সবচেয়ে চমকপ্রদ উপস্থিতি ছিল আমিরের ভাগ্নে অভিনেতা ইমরান খানের। চলচ্চিত্র এবং মিডিয়া থেকে অদৃশ্য হয়ে যাওয়া ইমরানকে বোনের বাগদানে দেখা গেছে। একটি নীল ব্লেজার পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেতা। বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখ, চলচ্চিত্র নির্মাতা আশুতোষ গোয়ারিকর এবং তাঁর স্ত্রী, আমিরের চাচাতো ভাই মনসুর খানসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

kalerkanthoদীর্ঘ সময় পর ক্যামেরার সামনে এলেন ইমরান খান

২০২০ সালে আমিরকন্যা ইরাকে প্রেমের প্রস্তাব দেন নুপূর। তিনি পেশায় একজন ফিটনেস প্রশিক্ষক। বলিউডের বহু তারকার প্রশিক্ষক হিসেবে কাজ করেছেন তিনি। নুপূরের প্রস্তাবে সঙ্গে সঙ্গেই রাজি হয়ে গিয়েছিলেন আমিরকন্যা। অবশেষে নিজেদের বাগদান সেরে ফেললেন এই জুটি।  

এদিকে আমির খান নিজের পরিবারকে সময় দেওয়ার জন্য অভিনয় থেকে বিরতি নেওয়ার ঘোষণা দিয়েছেন। আপাতত নিজের পরিবারের সঙ্গেই সময় কাটাতে চান অভিনেতা।  আমিরের এমন ঘোষণায় বেশ হতাশা প্রকাশ করেছে আমিরভক্তরা।  সম্প্রতি আমিরের মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে ব্যর্থ হয়েছে। সিনেমাটি ঘিরে আমিরের দীর্ঘদিনের প্রত্যাশা ছিল।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com