রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

আমরা দুর্গাপূজা পালন করতাম না: শুভশ্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৯ অক্টোবর, ২০১৬
  • ৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী বললেন, আমার বেড়ে ওঠা বর্ধমানে। সেখানে দুর্গাপূজাটা তেমন ঘটা করে পালন করা হতো না। আমরাও পারিবারিকভাবে সেটা করতাম না।

তিনি বলেন, আর আমাদের ওখানে দুর্গাপূজা এই যে এত আয়োজন করার চল নেই। তাই আমার দুর্গাপূজার এত সাড়ম্বর আয়োজন করে পালন করার অভিজ্ঞতা নেই। বলতে গেলে আমার শৈশব বিজয়া শূন্য। আমাদের বছরের প্রধান উৎসব ছিল কালিপূজা। কালিপূজাকে ঘিরেই আমাদের যত আনন্দ অপেক্ষা করতো।

সম্প্রতি ঢাকা সফরে দুর্গাপূজার অভিজ্ঞতা সম্পর্কে এসব জানিয়েছিলেন শুভশ্রী। গত ৭ অক্টোবর সারা দেশে শুভশ্রী ও ওম অভিনীত ‘প্রেম কি বুঝিনি’ ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবির মুক্তি উপলক্ষেই শুভশ্রী ঢাকা আসেন। এরপর শাকিব খানের সাথে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বলেও জানিয়েছিলেন তিনি।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com