বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর টানা চারদিনের ছুটি শুরু দুর্গোৎসবের মহাসপ্তমী আজ দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় রোববার ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিল্টন, ২০ লাখ পরিবার বিদ্যুৎহীন ব্যাংক বন্ধ আজ একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল পিরোজপুরে প্রাইভেটকার খালে পড়ে দুই পরিবারের ৮ জন নিহত বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর

আপনি সবসময় আমার হৃদয়ে থাকবেন : অ্যান হেচের প্রতি প্রিয়াঙ্কা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

‘‘আমার হৃদয় ছুটে যাচ্ছে অ্যান হেচের সন্তান, পরিবার, বন্ধুবান্ধব এবং যারা শোকাহত হয়েছেন তাদের সবার প্রতি। আপনার সাথে পরিচিত হওয়া এবং আপনার পাশে কাজ করা একটি সম্মানের বিষয়। আপনি একজন সুন্দর মানুষ এবং একজন অবিশ্বাস্য অভিনেত্রী ছিলেন। আপনি সবসময় আমার হৃদয়ে একটি বিশেষ স্থান জুড়ে থাকবেন।

’’ এভাবেই নিজের সহ-অভিনেত্রী অ্যান হেচের মৃত্যুতে সমবেদনা ও শোক জানিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।  

সড়ক দুর্ঘটনার এক সপ্তাহ পর গতকাল (১২ আগস্ট) মারা গেছেন মার্কিন অভিনেত্রী অ্যান হেচে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর।

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-তে কো স্টার হিসেবে কাজ করেছিলেন অ্যান হেচে। বলাই বাহুল্য প্রিয়াঙ্কার খুব ভালো বন্ধু ছিলেন অ্যান। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বহু ছবিতে একসাথে দেখা গেছে তাঁদের।  

হলিউডে অ্যান হেচে জনপ্রিয় একটি ‍মুখ। ‘দ্য ব্রেভ’, ‘শিকাগো পিডি’র মতো একাধিক টেলিভিশন সিরিজে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। ‘সিক্স ডেজ সেভেন নাইটস’, ‘ডনি ব্রাস্কো’র মতো জনপ্রিয় হলিউড মুভিতেও কাজ করেছেন তিনি। তার মৃত্যুতে হলিউডসহ বিশ্বের অন্যান্য সিনেপ্রেমী দর্শকরাও কষ্ট পেয়েছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com