বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডিএমপিতে আট কর্মকর্তাকে পদায়ন টাঙ্গাইলে দাঁড়ি‌য়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, সুপারভাইজারসহ নিহত ২ ‘আপত্তিকর’ খবর প্রকাশ, তীব্র প্রতিবাদ তাসকিনের সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮ জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ

আদিত্য-অনন্যার প্রেম গুঞ্জন উসকে বিয়ের ইঙ্গিত দিলেন নায়িকার বাবা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

প্রেমের সম্পর্কে রয়েছেন বলিউড জুটি আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডে। এক বছরের বেশি সময় ধরে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও আদিত্য বা অনন্য এ খবরে সিলমোহর দেননি। তবে পার্টিতে, অনুষ্ঠানে তাদের একাধিকবার একসঙ্গে দেখা গেছে। একসঙ্গে র‌্যাম্পেও হেঁটেছেন।

তবে পাত্র-পাত্রি কিছু না বললেও এবার তাদের বিয়ের ইঙ্গিত দিলেন অভিনেত্রী অনন্যার বাবা খ্যাতিমান অভিনেতা চাঙ্কি পাণ্ডে। প্রত্যক্ষভাবে না হলেও পরোক্ষভাবে আদিত্য-অনন্যার বিয়ের জল্পনায় সাড়া দিলেন তিনি। যা নিয়ে আলোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ঘটনা হলো, দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই সম্প্রতি তারকাজুটির ফ্যানপেজ থেকে তাদের একটি ভিডিও শেয়ার করা হয়। যার ক্যাপশনে ছিল, ‘২০২৪ সালেই বিয়ে।’ সেই রিল ভিডিওতে লাইক দিয়েছেন অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে। যা দেখে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ফেলছেন অনুরাগীরা।

তাদের মতে, মুখে কিছু না বললেও বাবা হিসেবে এভাবেই হয়তো মেয়ে অনন্যার বিয়ের খবরে সম্মতি জানালেন চাঙ্কি।

এর আগে আদিত্যর প্রেমের কথা ফাঁস করেছিলেন তার বন্ধু রণবীর কাপুর। এক ইভেন্টে রণবীর বলেন, ‘আমি জানি আদিত্য একজনকে পছন্দ করে যার নাম ‘এ’ অক্ষর দিয়ে শুরু।’ এবার চাঙ্কি পাণ্ডের ইঙ্গিত। তবে কি সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদিত্য-অনন্যা?

এর আগেও একাধিক ভারতীয় প্রতিবেদনে উল্লেখ করা হয়েছিল, অনন্যা ও আদিত্যর বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনো আপত্তি নেই। দুই পরিবারের লোকজনই চান এই প্রেমের পরিণতি যেন বিয়ের মাধ্যমে ঘটে। তবে শেষ পর্যন্ত কী ঘটে, তা তো সময়ই বলে দেবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com