শনিবার, ১৮ মে ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস

আদালত প্রাঙ্গণ থেকে হত্যা মামলার আসামী পলায়ন করায় ৮ পুলিশ ক্লোজড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৯ জুলাই, ২০১৮
  • ১৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার আদালত প্রাঙ্গণে পুলিশের হেফাজত থেকে হত্যা মামলার আসামী মিলন মিয়া (২৭) পালিয়ে যাওয়ার ঘটনায় জেলা শহরে তোলপাড় শুরু হয়েছে। এ ঘটনায় দায়িত্ব অবহেলার অভিযোগে এ টি এস আই খায়রুল ইসলামসহ ৮ পুলিশকে ক্লোজড করা হয়েছে।

নেত্রকোনা জেলা কারাগারের জেলার ফারহানা আক্তার বলেন, রোববার সকাল ১০টার দিকে কোর্ট পুলিশের মাধ্যমে বিভিন্ন মামলার ৪৫ জন আসামীর সাথে মিলন মিয়াকে আদালতে প্রেরণ করা হয়।

আদালত সূত্রে জানা যায়, স্ত্রীকে হত্যায় দায়ে অভিযুক্ত মিলন মিয়াকে (২৭) জেলখানা থেকে রবিবার সকালে অন্য আসামীদের সাথে আদালতে হাজির করার জন্য আনা হয়। তাদেরকে প্রিজন ভ্যান থেকে লক-আপে নেয়ার সময় পুলিশের চোখ ফাঁকি দিয়ে সে পালিয়ে যায়। পালিয়ে যাওয়া মিলন মিয়া নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার বিকালিকা গ্রামের মোঃ লুৎফর রহমানের ছেলে।

নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানান, গত বছরের ২০ আগষ্ট পৌর শহরের হোসেনপুর এলাকায় স্ত্রীকে হত্যা করে ধান ক্ষেতে ফেলে রাখার তিন দিন পর ঘাতক স্বামী মিলন মিয়াকে সাতপাই এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। সে ম্যাজিষ্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্ত্রীকে হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্ধী দেয়। রবিবার আদালতে হত্যা মামলার দিন ধার্য থাকায় তাকে জেলখানা থেকে আদালতে প্রেরণ করা হয়। এ ঘটনায় অসতর্কতা ও দায়িত্ব অবহেলার অভিযোগে এ টি এস আই খায়রুল ইসলামসহ ৮ পুলিশকে ক্লোজড করা হয়েছে।

পালিয়ে যাওয়া মিলনকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com