বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যেসব দেশে অর্থপাচার হচ্ছে তাদের দায়ও কম নয়: টিআইবি হেলিকপ্টারে চট্টগ্রাম নেওয়া হলো সাবেক এমপি ফজলে করিমকে পদ্মায় ভেঙে পড়লো জাতীয় গ্রিডের বিদ্যুতের টাওয়ার শেখ হাসিনার কোনো ক্ষমা নেই: ফখরুল ‘নতুন কোনো ইটাভাটার অনুমতি নয়, ৩৪৯১টি অবৈধ ইটভাটা বন্ধ করা হবে’ সময় থাকতে শেখ হাসিনাকে ফেরত পাঠান, ভারতের উদ্দেশে দুদু ইউক্রেনে যাচ্ছে ভারতের অস্ত্র: রিপোর্ট ঢাবিতে চোর সন্দেহে হত্যা : তিন অভিযুক্ত গ্রেফতার ভৈরবে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিকের মত্যুদণ্ড ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন রেমিট্যান্স হাউসের মতবিনিময় কেন্দ্রীয় ব্যাংকের অনাপত্তিপত্র পেলো ইসলামী ব্যাংক নেতানিয়াহুসহ শীর্ষ কর্মকর্তাদের হত্যার পরিকল্পনা গ্রেফতার ১ জন শেখ হাসিনার বিরুদ্ধে ট্রাইব্যুনালে গণহত্যার ২৮ অভিযোগ একে-৪৭ দিয়ে ছাত্র-জনতার ওপর গুলি : বাদশা গ্রেপ্তার ঢাকা বিশ্ববিদ্যালয়ে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়সহ আরও ৩ বিশ্ববিদ্যালয়ে নতুন উপাচার্য ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে কোনো পুলিশের বিরুদ্ধে অভিযোগ পেলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা সাবেক এমপি নাছিমুল ও মিতার দুর্নীতি অনুসন্ধানে দুদক যেভাবে দেশে ফিরতে পারেন তারেক রহমান

আটক মোজাম্মেল-শ্যামল দত্তদের ঢাকায় পাঠানো হচ্ছে: পুলিশ সুপার

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ধোবাউড়ায় জনতার হাতে আটক সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে ঢাকায় পাঠানো হচ্ছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে ময়মনসিংহ পুলিশ সুপার মো. আজিজুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ভোর ৬টার দিকে দক্ষিণ মাইজপাড়া ও পোড়াকান্দুলিয়া সীমান্তের মাঝামামাঝি এলাকায় একটি প্রাইভেটকারসহ চারজনকে আটক করে জনতা। পরে তাদের ধোবাউড়া থানায় হস্তান্তর করা হয়।

আটকরা হলেন একাত্তর টেলিভিশনের সিইও মোজাম্মেল হক বাবু, দৈনিক ভোরের কাগজ পত্রিকার সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মাহবুবুর রহমান ও প্রাইভেটকার চালক সেলিম।

পুলিশ সুপার মো. আজিজুল ইসলাম বলেন, ঢাকায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আটকদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। ঢাকার ডিবি পুলিশ মামলাগুলো তদন্ত করছে। ওইসব মামলার তদন্ত কর্মকর্তা ও ঊর্ধ্বতন কর্মকর্তা বর্তমানে তাদের ঢাকায় নিয়ে যেতে ধোবাউড়া থানায় অবস্থান করছেন। তাদের কাছে চারজনকে হস্তান্তর প্রক্রিয়া চলছে।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com