শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

আজকের মধ্যে দেশের অচলাবস্থার সমাধান হবে: ওবায়দুল কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১ মার্চ, ২০১৭
  • ১৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা:আজকের মধ্যে দেশের অচলাবস্থার সমাধান হবে বলে আশ্বাস দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শ্রমিক নেতা ও পরিবহন মালিকদের সাথে চারমন্ত্রীর বৈঠকের আগে সকালে সচিবালয়ে তিনি একথা বলেন।

এ সময় ওবায়দুল কাদের বলেন, যেহেতু এই মন্ত্রনালয়ের দায়িত্বে আছি তাই এর দায় এড়াতে পারি না। শ্রমিক মালিক আরো নেতৃবৃন্দ রয়েছেন তাদের সঙ্গে আলোচনা করছি।

এদিকে আইনমন্ত্রী বলেন, আইনের যদি কোন ধারা নিয়ে তাদের কোন বক্তব্য থাকে, বা তারা যদি মনে করেন এই ধারা কঠোর। এভাবে কঠোর ধারার মাধ্যমে শাস্তি দিয়ে সড়ক দুর্ঘটনা রোধ করা যাবে না। এই ধরনের আলাপ আলোচনার জন্যে দরজা খোলা আছে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com