রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

‘আজ একটুর জন্য বেঁচে গেলাম’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৭ জুলাই, ২০১৬
  • ১৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: অল্পের জন্য বেঁচে গেলে জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এ কথা জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

মিম মঙ্গলবার দিবা রাতে তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আজ একটুর জন্য বেঁচে গেলাম। ভয়ে শেষ হয়ে গিয়েছিলাম। মনে হচ্ছিলো পাহাড় আমাদের গায়ের ওপর এসে পড়বে! জীবনে প্রথমবার এরকম অবস্থা দেখেছি। এখনও হাত-পা কাঁপছে।’

স্ট্যাটাসের সঙ্গে মিম কয়েকটি ছবিও পোস্ট করেছেন। সেগুলোতে দেখা যাচ্ছে ধসে পড়া পাথর। আশপাশে প্রচুর মানুষ। পাহাড় ধসের খবর পেয়ে স্থানীয়রা ভিড় করেন সেখানে। এ যেন নিশ্চিত মৃত্যুর হাত থেকে বেঁচে যাওয়া।

জানা গেছে, ‘আমি তোমার হতে চাই’ ছবির কাজ করতে নেপাল সফরে রয়েছেন এই অভিনেত্রী। আর সেই কাজ করতে গিয়েই ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন হলেন অভিনেত্রী মিম। কাঠমন্ডু থেকে পোখরা যাওয়ার পথে হঠাৎ তার গাড়ির সামনে পাহাড় ধসে পড়ে। সঙ্গে ইউনিটের সদস্যরাও ছিলেন। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

অন্যান্য মামুন পরিচালিত ছবিটিতে মিমকে দেখা যাবে বাপ্পীর বিপরীতে। এ ছাড়া বলিউড অভিনেত্রী রাখী সাওয়ান্ত একটি আইটেম গানে নেচেছেন। এর কাজ হয়েছে নেপালে। তার সঙ্গে দেখা যাবে মিশা সওদাগরকে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com