সোমবার, ০৩ জুন ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠিয়ে ফ্রিজার জেতার সুযোগ ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন হবে কি না জানা যাবে ১২ জুন ছিনতাইয়ে বাধা, তৃতীয় লিঙ্গের হামলায় চোখ হারানোর পথে এসআই বেনজীরকে নিয়ে সরকার নাটক করছে : ইসলামী আন্দোলন নারী সাংবাদিকতার বিকাশে প্রশিক্ষণ নিশ্চিত করতে হবে : স্পিকার জুনে ভারী বৃষ্টিপাত ও বন্যার শঙ্কা এবারই বিজেপি জোটের আসন ৪০০ ছাড়াতে পারে, বলছে বুথফেরত জরিপ শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঠিক রাখাটা চ্যালেঞ্জিং: শিক্ষামন্ত্রী অবৈধ ক্লিনিক বন্ধ নিয়ে স্বাস্থ্যমন্ত্রী ‘আমি কোনো চাপের মধ্যে নেই’ ১৭ হাজার কর্মীর মালয়েশিয়া যেতে না পারার কারণ খুঁজতে কমিটি জামায়াতের রাজনীতি সমর্থন করি না: ফখরুল দুই-এক মাসের মধ্যেই রিজার্ভ চুরির চার্জশিট দেওয়া হবে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী নতুন প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে কাজ করুন সীমান্ত পথে দেশে যেন গরু ঢুকতে না পারে সে বিষয়ে মনিটরিং হচ্ছে পাওনা টাকার জন্য ধর্ষণ, গৃহবধূর আত্মহত্যা, তদন্তের নির্দেশ মিয়ানমারে ভূমিকম্প, কাঁপল রাঙামাটিও লকারে ছিল ১৫০ ভরি সোনা, গায়েব ‘মিথ্যা’ দাবি ব্যাংক ম্যানেজারের প্রধানমন্ত্রীর সফর চূড়ান্তে বেইজিং যাচ্ছেন পররাষ্ট্র সচিব হোটেলে নিয়ে স্ত্রী-সন্তানকে গলাকেটে হত্যা, স্বামী আটক

আজ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৩২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: আকাশ অস্থায়ীভাবে আংশিক মেঘলাসহ সারাদেশে আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। তবে শেষরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোন-কোন স্থানে হালকা কুয়াশা পড়ার সম্ভাবনা রয়েছে।

আজ আবহাওয়া অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে আরও বলা হয়েছে, সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকার সম্ভাবনা রয়েছে।

আজ ঢাকায় সূর্যাস্ত সন্ধ্যা ৫টা ৫৪ মিনিটে এবং আগামীকাল ঢাকায় সূর্যোদয় ভোর ৬টা ৩১ মিনিটে।

পরবর্তী ৭২ ঘন্টায় আবহাওয়ার অবস্থা সামান্য পরিবর্তন হতে পারে।

এদিকে সিনপটিক অবস্থা সম্পর্কে পূর্বাভাসে বলা হয়েছে, উপ-মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ বিহার ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমী লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। এর বর্ধিতাংশ উত্তর-পূর্ব বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com