সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
উঠে যাচ্ছে শেখ হাসিনা সেতুর কার্পেটিং বন্যা পরিস্থিতির উন্নতি খুলে দেওয়া হলো জাফলং ও রাতারগুল তিস্তায় বন্যা পরিস্থিতির উন্নতি হলেও ভাঙন আতংকে বাসিন্দারা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৭ কিমি যানজট নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের র‌্যাংক ব্যাজ পরিধান প্রথম ধাপের ফল রাতে, অপেক্ষায় সাড়ে ১৩ লাখ শিক্ষার্থী খালেদা জিয়ার হৃদযন্ত্রে বসানো হলো পেসমেকার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন স্থানীয় সরকার সচিবের শ্রদ্ধা ১৫ বছরে বিদেশে গেছেন ১১ লাখ নারী কর্মী, সবচেয়ে বেশি সৌদিতে এপিএ বাস্তবায়নে প্রথম স্থানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মুক্তিযোদ্ধাদের ফলমূল পাঠালেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর জন্য বিখ্যাত ‘কুইন’ আনারস পাঠাল ভারত বাংলাদেশ থেকে কাঁচা চামড়া আমদানির আগ্রহ মিশরের পোস্ট অফিসে রাখা ৫৫ কোটি টাকা উধাও, দুদকে নালিশের নির্দেশ তরুণ সাংবাদিকদের ১৮ হাজার ডলার অনুদানের ঘোষণা মা‌র্কিন দূতাবাসের ৫ বিষয়ে নতুন র‌্যাব ডিজির নির্দেশনা, শুদ্ধাচার রক্ষায় হুঁশিয়ারি আওয়ামী লীগ ছেড়ে যাওয়ায় অনেক নেতা হারিয়ে গেছে: শেখ হাসিনা কাশির সিরাপে নেশা দ্রব্য মিশিয়ে সেবন, দুজনের মৃত্যু আওয়ামী লীগ প্রতিষ্ঠার বড় সাফল্য স্বাধীনতা : রেলমন্ত্রী ব্যাপারীদের টাকা লুট করে কোরবানি দেন ডাকাত নেতারা

আগারগাঁওয়ে টিভি বিস্ফোরণে দগ্ধ একজনের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৯ মে, ২০১৯
  • ৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ে টিভি বিস্ফোরণের ঘটনায় দগ্ধ একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মো. মুক্তার হোসেন নামে সে ব্যক্তি শনিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।

গত বৃহস্পতিবার আগারগাঁওয়ের বিএনপি বাজার এলাকায় এক বাসায় টিভি বিস্ফোরণে মুক্তার হোসেন (৩৮) ও তার স্ত্রী সালমা (২৮) মারাত্মক দগ্ধ হন। চিকিৎসকরা জানিয়েছেন, মুক্তারের শরীরের ৯৭ শতাংশ পুড়ে গিয়েছিল।

দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। মুক্তারের স্ত্রী সালমার ৯৫ শতাংশ দগ্ধ অবস্থায় বর্তমানে ঢামেকের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মুক্তার হোসেনের বাড়ি সিরাজগঞ্জ বেলকুচি এলাকায়।

স্থানীয়রা জানান, পশ্চিম আগারগাঁও বিএনপি বাজার এলাকায় একটি বাসার নিচ তলায় ভাড়া থাকেন তারা। বিকালে তিনি বাসায় ঘুমিয়ে ছিলেন ও স্ত্রী সালমা রান্নাঘরে ছিলেন। হঠাৎ টিভি বিস্ফোরণে ঘরের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে তারা দুজনেই দগ্ধ হন। তাদের একমাত্র ছেলে শাফিন এ সময় বাসার বাইরে ছিল।

বাংলা৭১নিউজ/এস.এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com