শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা

আগামীকাল পাওলির বিয়ে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩ ডিসেম্বর, ২০১৭
  • ৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: আগামীকাল সোমবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। বর অর্জুন দেব। তিনি পেশায় একজন ব্যবসায়ী। গতকাল ছিল গায়ে হলুদ, আজ হয়ে গেল পাওলির আইবুড়োভাত। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানিয়েছেন পাওলির ভাই মৈনাক দাম।

মৈনিক দাম বলেন, ‘সোমবার বিয়ের মূল আনুষ্ঠানিকতা। এদিন একেবারে ট্র্যাডিশনাল সাজে সাজবেন দিদি। বিয়ের দিনটা সকলের মতোই ওর কাছেও খুব স্পেশাল। আর অর্জুনদা তো আমার নিজের দাদার মতো। ওর সঙ্গে খুবই বন্ধুত্ব হয়ে গিয়েছে। আমরা একসঙ্গে অনেক পার্টিও করেছি। আমি মার্কেটিংয়ে কাজ করি। কলকাতায় অফিস হলেও কাজের সূত্রে বাইরে থাকতে হয়। আর দিদিরও শুটিং থাকে। ফলে সকলে মিলে একসঙ্গে সময় কাটানো হয় না। দিদির বিয়েতে সেটা হচ্ছে। সবাই চুটিয়ে আনন্দ করছি।’

অর্জুনের বাড়ি ভারতের গুয়াহাটি। ৬ ডিসেম্বর পাওলিকে নিয়ে গুয়াহাটি যাবেন মৈনাক। পরে সেখানে তার মা-বাবা চলে আসবেন। ৮ ডিসেম্বর অর্জুনের বাড়িতে ঘরোয়া একটি অনুষ্ঠান রয়েছে। আর ১০ ডিসেম্বর ওখানেই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছেন মৈনাক।

ধনাঢ্য পরিবারের অর্জুন বিদেশে পড়াশোনা শেষে দেশে ফিরে বাবার ব্যবসায় যুক্ত হয়েছেন। একটি পার্টিতে প্রথম পরিচয় পাওলি-অর্জুনের। সেখান থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com