বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

আগামী মাসে মা হচ্ছেন আলিয়া

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

সিনেমা করতে গিয়েই আলিয়া-রণবীর একে অন্যের প্রেমে পড়েন। প্রায় পাঁচ বছর সম্পর্কের পর চলতি বছর এপ্রিলে বিয়ে করেন এই তারকা জুটি।

তবে এবার জানা যায় আগামী ২০ নভেম্বর মা হচ্ছেন আলিয়া ভাট। হাসপতাল থেকেই তার সন্তান জন্মের এই সম্ভাব্য তারিখ জানানো হয়েছে। ইন্ডিয়া টুডেকে আলিয়া-রণবীরের ঘনিষ্ঠ একজন এই তথ্য জানিয়েছেন।

গণমাধ্যমটিতে তিনি বলেছেন, মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হবে আলিয়া ভাটকে। আশা করা হচ্ছে, আাগামী ২০ নভেম্বর সেখানে প্রথম সন্তানের জন্ম দেবেন আলিয়া।

এরআগে গত ২৭ জুন আলিয়া নিজেই তার সামাজিক যোগাযোগমাধ্যমের এক পোস্ট দিয়ে তার মা হওয়ার খবরটি নিশ্চিত করেন। আলট্রাসনোগ্রাফি করার সময়ে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে এই ঘোষণা দেন তিনি। সম্প্রতি তার বেবি শাওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এসময় দুই পরিবারের সদস্য ছাড়াও এ জুটির বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া ভাট ও রণবীর কাপুর। গত ১৪ এপ্রিল মুম্বাইয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com