শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা ৩০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীদের জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিউটন গ্রেপ্তার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ঢাকায় আসছেন কানাডার ইন্দো-প্যাসি‌ফিক বা‌ণিজ্য প্রতি‌নি‌ধি পার্লামেন্টের নারী স্পিকারদের সামিট এক অনবদ্য প্ল্যাটফর্ম টেক্সাসে ভারী বৃষ্টি-ঝড়, নিহত ৭ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের

আগাম মৃত্যুর খবর দেন যে নারী!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৪ জুন, ২০১৮
  • ২১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ২৪ বছরের এক নারী দাবি করেছেন, বিশেষ কোনো মুহূর্তে তিনি মৃত্যুর গন্ধ পান! আর তখনই তিনি বুঝতে পারেন, কাছের কোনো ব্যক্তির মৃত্যু আসন্ন। অস্ট্রেলিয়ার এই নারীর নাম আরি কালা।

জানা যায়, আরি কালা পেশায় একজন মনোবিদ। ১২ বছর বয়সে প্রথম নিজের ভেতরে এমন শক্তির সন্ধান পান তিনি। এক আত্মীয়ের মৃত্যুশয্যায় তিনি হঠাৎ আশ্চর্য এক গন্ধ পান। তিনি লক্ষ্য করেন, আর কেউ ওই গন্ধ পাচ্ছে না। কিছুদিন পরই ওই আত্মীয় মারা যান।

তিনি দাবি করেন, কোনো বিশেষ ব্যক্তির কাছে গেলে তিনি ওই গন্ধ পান। সেই ব্যক্তি কয়েকদিনের মধ্যেই মারা যান! এরপর ১ দশকেরও বেশি সময় কেটে গেছে। এ আশ্চর্য ক্ষমতায় বহু মৃত্যুকে অনুধাবন করেছেন তিনি। তিনি জানান, তার এই অভিজ্ঞতা একেবারেই বাস্তব।

আরি জানেন যে, মৃত্যুর আগাম আভাস পেলেও তাকে আটকানোর কোনো ক্ষমতা তার নেই। মনোবিদের কাজ করার আগে একটি সংস্থায় সেক্রেটারির কাজ করতেন তিনি। পরে বুঝতে পারেন এ কাজ তার জন্য নয়। এরপরই পেশা পরিবর্তন করেন।

তিনি বলেন, ‘আগে থেকে বোঝা যাক বা না যাক— সবার জন্যই মৃত্যু এক অবশ্যম্ভাবী গন্তব্য। ভাগ্যকে অতিক্রম করার ক্ষমতা কারো নেই।’

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com